Partha Chatterjee: পার্থকে ১৪ দিন হেফাজতে চাইল ইডি, অর্পিতার সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা?

লক্ষ্যনীয় বিষয় হল আজ অর্পিতার জামিনের আবেদন করেননি তার আইনজীবী। গত ৪ দিন হেফাজতে রয়েছেন অর্পিতা কিন্তু এই চার দিনে কেস ডাইরিতে কোনও বদল নেই

Updated By: Jul 25, 2022, 08:24 PM IST
Partha Chatterjee: পার্থকে ১৪ দিন হেফাজতে চাইল ইডি, অর্পিতার সঙ্গে মুখোমুখি বসিয়ে জেরা?

বিক্রম দাস: গুরুতর কোনও শারীরিক সমস্যা নেই পার্থ চট্টোপাধ্যায়ের। তাই তাঁকে কলকাতায় ফিরিয়ে আনছে ইডি। এর পাশাপাশি, এসএসসি মামলার শুনানিতে আজ ব্যাঙ্কশাল আদালতে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে হেফাজতে চাইল ইডি। শুধু তাই নয়, তাদের মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় কেন্দ্রীয় তদন্ত সংস্থা।

আদালতে আজ ইডির আইনজীবী সওয়াল করেন, অর্পিতাকে ১৩ দিনের হেফাজতে দেওয়া হোক। লক্ষ্যনীয় বিষয় হল আজ অর্পিতার জামিনের আবেদন করেননি তার আইনজীবী। এনিয়ে অর্পিতার আইনজীবী নীলাদ্রি ভট্টাচার্য বলেন, যেদিন জামিন করব সেদিন প্রশ্ন তুলব অর্পিতার রিমান্ড ঠিক ছিলা নাকি ভুল ছিল। গত ৪ দিন হেফাজতে রয়েছেন অর্পিতা কিন্তু এই চার দিনে কেস ডাইরিতে কোনও বদল নেই। আমরা আবেদন করেছি, আমাদের ক্লায়েন্টকে অল্প দিনের জন্য হেফাজত দেওয়া হোক। 

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায় ইডি। এনিয়ে নীলাদ্রি ভট্টাচার্য বলেন, ইডি লিখেছে অর্পিতা মুখোপাধ্যায় পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। এনিয়ে আমরা আপত্তি করেছি। আমরা বলেছি, ও কাউকে চিনতেই পারে। কিন্তু তার মানে এই নয় যে ঘনিষ্ঠ। আদালত সেটা মেনে নিয়েছে। টাকা উদ্ধারের ব্যাপারে আমরা কিছু বলিনি।

অন্যদিকে, পার্থ চট্টোপাধ্যায়কে ১৪ দিনের হেফাজতে চেয়েছে ইডি। অন্যদিকে, পার্থর আইনজীবী বলেন, ২৪ ঘণ্টারও বেশি সময় পার্থর বাড়িতে ছিল ইডি। ইডির হেফাজতেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেভাবে দেখলে তিন দিন হেফাজতে থেকেছে পার্থ। তবে ইডির আইনজীবী বলেন তারা পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতাকে মুখোমুখি বসিয়ে জেরা করতে চায়। এর জন্য ১৪ দিন হেফাজতের আবেদন করছেন। 

ইতিমধ্যেই ব্যাঙ্কশাল কোর্টে শুনানি শেষ হয়েছে। কিছুক্ষণের মধ্যেই রায় বের হবে।  পাশাপাশি আজ নটা বা দশটার পর ভুবনেশ্বর থেকে কলকাতায় আনা হবে পার্থ চট্টোপাধ্য়ায়কে।   

আরও পড়ুন-Arpita Mukherjee, SSC Scam: ঘরে ২১ কোটির সঙ্গে দোসর জমি-সোনা, আটক পার্থ-ঘনিষ্ঠ অর্পিতাও

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.