Sourav Ganguly: কলকাতা মেট্রোর জন্য করোনা-সতর্কতার প্রচার সৌরভের

'প্রিন্স অফ ক্যালকাটা'র মুখে একটি অতি-পরিচিত নীল রঙা মাস্ক।

Updated By: Jan 29, 2022, 07:51 PM IST
Sourav Ganguly: কলকাতা মেট্রোর জন্য করোনা-সতর্কতার প্রচার সৌরভের

নিজস্ব প্রতিবেদন: নিজে করোনায় ভুগেছেন। করোনাকে বাপি বাড়ি যা'ও করেছেন মহারাজকীয় স্টাইলে। এবার সেই টিমের জন্য নিবেদিতপ্রাণ সৌরভের স্পোর্টিং স্পিরিটটাই যেন অন্য ভাবে বেরিয়ে এল। 

বিনা পারিশ্রমিকে তিনি কলকাতা মেট্রোর জন্য একটি প্রচারমূলক বার্তা দিলেন। স্পোর্টিং স্পিরিটই তো! বার্তাটি দিলেন দশ-বারো সেকেন্ডের এক ভিডিয়োর মাধ্যমে। ভিডিয়োটিতে পিছনে দাদাগিরির সেট যেন উঁকি মারছে। সামনে স্যুটে সজ্জিত প্রিন্স অফ ক্যালকাটা। তাঁর মুখেও একটি অতি-পরিচিত নীল রঙের মাস্ক। সাময়িক সেটি খুলে তিনি 'হাই' সম্বোধনে কথা বলতে শুরু করেন। বলেন-- no mask no metro stay safe stay healthy। 

মাস্ক পরে শুধু মেট্রো কেন, পাবলিক প্লেসের সর্বত্রই যাওয়া কর্তব্য এ সময়ে। বিশেষত এখনও ওমিক্রন একটা ভীতিমূলক ছায়া ফেলে রেখেছে জনপরিসরে। পরিস্থিতি অবশ্য স্বাভাবিকও হচ্ছে। তবে, মানুষের একাংশ সেই স্বাভাবিকতার অজুহাতে ব্যক্তিগত পরিসরের করোনাবিধিতে নিয়ে আসেন অকারণ শৈথিল্য। আর তা থেকেই নতুন করে সংক্রমণের জায়গা তৈরি করে। হয়তো এই সব পাঁচ-সাত ভেবেই সৌরভ নিজে থেকেই মাস্ক পরে মেট্রোয় ওঠার বার্তা দিলেন।   

কোনও রকম পারিশ্রমিক না নিয়েই সৌরভ গাঙ্গুলি মেট্রোর জন্য সোশ্যাল মিডিয়ায় এই প্রচার করেছেন বলে জানা গিয়েছে। আর কলকাতা মেট্রো কর্তৃপক্ষও তাঁর এই বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Kolkata Bread Cost: রবিবার থেকে বাড়ছে পাঁউরুটির দাম, কত টাকা বেশি গুণতে হবে জানেন?

.