SLST candiates | Kunal Ghosh: এবার কুণাল ঘোষের বাড়িতে SLST-র চাকরিপ্রার্থীরা!

এখন কলকাতায় নেই কুণাল। বিশেষ কাজে বাইরে গিয়েছেন তিনি।  ফোনে চাকরিপ্রার্থীদের সঙ্গে কথা বলেন কুণাল। ২২ ডিসেম্বর দেখার করার সময় দিয়েছেন তিনি।

Updated By: Dec 20, 2023, 09:52 PM IST
SLST candiates | Kunal Ghosh:  এবার কুণাল ঘোষের বাড়িতে SLST-র চাকরিপ্রার্থীরা!

বরুণ সেনগুপ্ত: নিয়োগ কবে? এবার কুণাল ঘোষের বাড়িতে SLST-র চাকরিপ্রার্থীরা। তৃণমূল মুখপাত্রের সঙ্গে দেখা হয়নি তাঁদের। ফিরতে হল খালি হাতেই।

আরও পড়ুন:  Justice Abhijit Gangopadhyay: 'মুখ্যমন্ত্রী মানবিক! রাস্তায় দু'শো বছর বসে থাকলেও চাকরি হবে না'....

এখন কলকাতায় নেই কুণাল। বিশেষ কাজে বাইরে গিয়েছেন তিনি। এদিন রাতে উত্তর কলকাতার সুকিয়া স্ট্রিটে কুণালের বাড়িতে যান SLST-র চাকরিপ্রার্থীরা। কেন? তাঁদের দাবি, ২০২২ সালে ধরনা মঞ্চে গিয়েছিলেন কুণাল। তাঁর মধ্যস্থতায় সরকারের সঙ্গে যোগাযোগ হয়েছিল। সে বিষয়ে খোঁজখবর নিতেই এসেছেন। ফোনে চাকরিপ্রার্থীদের সঙ্গে কথা বলেন কুণাল। ২২ ডিসেম্বর দেখার করার সময় দিয়েছেন তিনি।

ব্য়বধান মাত্র কয়েক ঘণ্টার। বিকেলে বিধাননগরে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বাড়িতেও গিয়েছিলেন  SLST-র চাকরিপ্রার্থীরাই। তাঁদের সঙ্গে কথা বলেন বিচারপতি। চাকরিপ্রার্থীদের বিচারপতি বলেন, 'আমার কাজের একটা ক্ষেত্র আছে। আমি এভাবে চাকরি পাইয়ে দিতে পারি না। তার জন্য আইনেরই দ্বারস্থ হতে হবে। চাকরি যদি প্রাপ্য হয়, তাহলে ব্যবস্থা হবে। দু'শো বছর রাস্তায় বসে থাকলেও লাভ হবে না'। 

আরও পড়ুন:  Christmas Tree With Waste Material: আলোর পথে আরও এক ধাপ এগোলো শহর, বর্জ্য দিয়ে তৈরি ক্রিসমাস ট্রি

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.