নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করলেন সিদ্দিকুল্লা চৌধুরী

তৃণমূল সরকার সংখ্যালঘুদের জন্য বেশ কিছু কাজ করলেও এখনও অনেক কাজই বাকি। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর বললেন পিডিসিআই নেতা সিদ্দিকুল্লা চৌধুরী।  তাঁর দাবি, সংখ্যালঘু উন্নয়ন নিয়ে তাঁকে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। কোন কোন ক্ষেত্রে কী ধরনের সহায়তা দরকার সিদ্দিকুল্লার কাছেই এদিন জানতে চান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে তাঁকে একসঙ্গে কাজ করার আর্জি জানান।

Updated By: Jul 14, 2015, 09:58 PM IST

ওয়েব ডেস্ক: তৃণমূল সরকার সংখ্যালঘুদের জন্য বেশ কিছু কাজ করলেও এখনও অনেক কাজই বাকি। নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর বললেন পিডিসিআই নেতা সিদ্দিকুল্লা চৌধুরী।  তাঁর দাবি, সংখ্যালঘু উন্নয়ন নিয়ে তাঁকে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন মুখ্যমন্ত্রী। কোন কোন ক্ষেত্রে কী ধরনের সহায়তা দরকার সিদ্দিকুল্লার কাছেই এদিন জানতে চান মুখ্যমন্ত্রী। একইসঙ্গে তাঁকে একসঙ্গে কাজ করার আর্জি জানান।

সিদ্দিকুল্লা এদিন বলেন, সামাজিক ভাবে একসঙ্গে কাজ করা যেতেই পারে। তবে এখনই রাজনৈতিক ভাবে একসঙ্গে কাজ করার কথা ভাবছেন না তিনি। তাঁর বক্তব্য, মুখ্যমন্ত্রী তাঁকে জানিয়েছেন সংখ্যালঘু, আদিবাসী ও দলিতদের জন্য বেশ কিছু উন্নয়নমূলক কাজ করেছে সরকার। কীধরনের কাজ সরকার করেছে তা জানতে সরকারি নির্দেশিকা তিনি খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন সিদ্দিকুল্লা চৌধুরী।

.