Sealdah Railway Station: শিয়ালদহে পাওয়ার ব্লক, স্টেশন বন্ধ দশ ঘন্টা

শনিবার নৈহাটি, বনগাঁ, কৃষ্ণনগরের এক জোড়া করে লোকাল ট্রেন বাতিল হবে বলে জানা গিয়েছে। পদাতিক, আজমেঢ় সহ কিছু দূরপাল্লার ট্রেন শনিবার রাতে শিয়ালদহের বদলে কলকাতা স্টেশনে আসবে।

Updated By: Apr 8, 2023, 11:21 AM IST
Sealdah Railway Station: শিয়ালদহে পাওয়ার ব্লক, স্টেশন বন্ধ দশ ঘন্টা

অয়ন ঘোষাল: শনিবার রাতে শিয়ালদহ স্টেশনে পাওয়ার ব্লক। স্টেশন বন্ধ থাকবে দশ ঘন্টার জন্য। লাইন মেরামতির কাজের জন্য শনিবার রাত ১০.২০ মিনিট থেকে রবিবার সকাল ৮.২০ মিনিট পর্যন্ত শিয়ালদহ স্টেশন যাত্রী পরিষেবা থেকে বিরত থাকবে।

এর জেরে শনিবার নৈহাটি, বনগাঁ, কৃষ্ণনগরের এক জোড়া করে লোকাল ট্রেন বাতিল হবে বলে জানা গিয়েছে।

কাল অর্থাৎ রবিবার তিন জোড়া শিয়ালদহ রানাঘাট, দুই জোড়া শিয়ালদহ বনগাঁ, দুই জোড়া শিয়ালদহ হাবড়া, দুই জোড়া শিয়ালদহ ডানকুনি, দুই জোড়া শিয়ালদহ কল্যাণী সীমান্ত, দুই জোড়া বারাকপুর, এক জোড়া শিয়ালদহ দত্তপুকুর, এক জোড়া শিয়ালদা হাসনাবাদ এবং এক জোড়া করে নৈহাটি, শান্তিপুর, গেদে ও কৃষ্ণনগর লোকাল বাতিল হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: DA Movement: মিলল অনুমতি, যন্তর মন্তরে হচ্ছেই সংগ্রামী যৌথ মঞ্চের ধর্না

পদাতিক, আজমেঢ় সহ কিছু দূরপাল্লার ট্রেন শনিবার রাতে শিয়ালদহের বদলে কলকাতা স্টেশনে আসবে। জানা গিয়েছে এগুলি আবার সেখান থেকেই ছাড়বে।

আরও পড়ুন: Week 1| Daily Cartoon| সোমান্তরাল| Hold your tongue and let me love!

গৌড় সহ কিছু ট্রেনের শিয়ালদহ আসার সময়সীমা পিছিয়ে দিয়েছে পূর্ব রেল। যদিও জানা গিয়েছে যে শিয়ালদহ সাউথ শাখায় এর কোনও প্রভাব পড়বে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.