সারদাকাণ্ডে প্রথম চার্জশিট জমা পড়ল আদালতে, নাম রয়েছে সুদীপ্ত,কাণাল, দেবযানীর

সারদাকাণ্ডে আজই প্রথম চার্জশিট জমা দিল সিবিআই।  নগরদায়রা আদালতে   সারদা ট্যুরস অ্যান্ড ট্র্যাভেলসের মামলায় চার্জশিট জমা দেন সিবিআই আধিকারিকরা।  চার্জশিটে সুদীপ্ত সেন, কুণাল ঘোষ, দেবযানী মুখার্জির নাম রয়েছে। মোট পাঁচটি ধারায় অভিযোগ আনা হয়েছে।  তিনজনের বিরুদ্ধেই প্রতারণা,অপরাধমূলক বিশ্বাসভঙ্গের অভিযোগ এনেছেন তদন্তকারীরা।

Updated By: Oct 22, 2014, 07:44 PM IST
সারদাকাণ্ডে প্রথম চার্জশিট জমা পড়ল আদালতে, নাম রয়েছে সুদীপ্ত,কাণাল, দেবযানীর

কলকাতা: সারদাকাণ্ডে আজই প্রথম চার্জশিট জমা দিল সিবিআই।  নগরদায়রা আদালতে   সারদা ট্যুরস অ্যান্ড ট্র্যাভেলসের মামলায় চার্জশিট জমা দেন সিবিআই আধিকারিকরা।  চার্জশিটে সুদীপ্ত সেন, কুণাল ঘোষ, দেবযানী মুখার্জির নাম রয়েছে। মোট পাঁচটি ধারায় অভিযোগ আনা হয়েছে।  তিনজনের বিরুদ্ধেই প্রতারণা,অপরাধমূলক বিশ্বাসভঙ্গের অভিযোগ এনেছেন তদন্তকারীরা।

  চার্জশিটে বলা হয়েছে সুদীপ্ত  সেন এবং দেবযানী মুখার্জি মোট চারটি সংস্থার ডিরেক্টর ছিলেন। চার্জশিটে নাম রয়েছে কুনাল ঘোষের নিজস্ব সংস্থা স্ট্র্যাটেজি মিডিয়া প্রাইভেট লিমিটেডেরও। এই পাঁচটি সংস্থার মাধ্যমে তছরূপ হতো বলে চার্জশিটে উল্লেখ করা হয়েছে।

 কোন এজলাসে এই মামলার বিচার হবে, পুজোর ছুটির পর আদালত খুললে তা ঠিক হবে।কারণ যে এজলাসে এতদিন মামলাটির শুনানি চলছিল , চারশ নয় ধারায় বিচার করার এক্তিয়ার তার নেই।

 

.