Saltlake Murder: সল্টলেকে বিমা এজেন্ট খুন, উদ্ধার রক্তাক্ত দেহ, তদন্তে পুলিস

সোমবার সন্ধ্যায় মহিষবাথান এলাকার মাঝের পাড়ায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। 

Updated By: Nov 9, 2021, 12:11 PM IST
Saltlake Murder: সল্টলেকে বিমা এজেন্ট খুন, উদ্ধার রক্তাক্ত দেহ, তদন্তে পুলিস
ফাইল ছবি।

নিজস্ব প্রতিবেদন:  ফের খুনের ঘটনা ঘটল শহরে। এবারে এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার করল পুলিস। সল্টলেকের (Saltlake) সেক্টর ফাইভে (Sector V) এক বিমার এজেন্টেকে (Insurance Agent) খুনের ঘটনায় রহস্য দানা বেঁধেছে। গতকাল সন্ধেয়  মহিষবাথানের উদয়নপল্লিতে একটি ফাঁকা বাড়ির উঠোনে নির্মলচন্দ্র মজুমদার (Nirmal Chandra Majumder) নামে ওই প্রৌঢ়ের রক্তাক্ত দেহ উদ্ধার হয়। 

সল্টলেক ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিস ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা মৃত বলে ঘোষণা করেন। তাঁর গলায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিস সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় মহিষবাথান এলাকার মাঝের পাড়ায় এক ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর যায় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানায়।

আরও পড়ুন, Ashoknagar: কানে হেডফোন গুঁজে মোবাইল গেমে বুঁদ, ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন ২ বন্ধুর দেহ

স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পেরেছে সুজয় মণ্ডল নামে এক যুবক ওই বাড়িতে আসে। তবে ওই বাড়ি থেকে ধারাল অস্ত্র হাতে তাকে বেরোতে দেখা গিয়েছে। ঘটনার পর থেকেই সুজয় পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে। পুলিস সূত্রে আরও খবর, মহিষবাথানের মাঝের পাড়ায় ভাড়াবাড়িতে থাকতেন এই ব্যক্তি।

পুরনো কোনও শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড কি না, তা তদন্ত করে দেখছে পুলিস। কে বা কারা এই হত্যা করেছে সেই বিষয়ে তদন্ত শুরু করেছে বিধাননগর ইলেকট্রনিক্স থানার পুলিস। দেহটিকে ময়নাতদন্তের জন্যে মঙ্গলবার আর জি কর হাসপাতালে পাঠানো হবে।এলাকার সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.