বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে একান্ত বৈঠকে রূপা, ঠিক হতে পারে নির্বাচনী মুখ

রাহুল সিনহার চিন্তা বাড়িয়ে রূপা গাঙ্গুলির সঙ্গে বৈঠক করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। কলকাতার একটি হোটেলে এই বৈঠক হয়। সেখানে ছিলেন অপর কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশও। অমিত শাহের শহরে আসার কয়েক ঘণ্টা আগেই এই বৈঠক অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ এই বৈঠকে রূপা গাঙ্গুলি ছাড়া রাজ্য নেতৃত্বের আর কোনও নেতা ছিলেন না।

Updated By: Aug 12, 2015, 02:34 PM IST
বিজেপির কেন্দ্রীয় নেতাদের সঙ্গে একান্ত বৈঠকে রূপা, ঠিক হতে পারে নির্বাচনী মুখ

ওয়েব ডেস্ক: রাহুল সিনহার চিন্তা বাড়িয়ে রূপা গাঙ্গুলির সঙ্গে বৈঠক করলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। কলকাতার একটি হোটেলে এই বৈঠক হয়। সেখানে ছিলেন অপর কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশও। অমিত শাহের শহরে আসার কয়েক ঘণ্টা আগেই এই বৈঠক অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল। কারণ এই বৈঠকে রূপা গাঙ্গুলি ছাড়া রাজ্য নেতৃত্বের আর কোনও নেতা ছিলেন না।

ইতিমধ্যেই ২০১৬ বিধানসভা ভোটে বিজেপির নির্বাচনী প্রচার কমিটির কনভেনার হতে চলেছেন রূপা গাঙ্গুলি। তবে কি রূপা-ই বিজেপির ভোটের মুখ? তেমনটাই তো ইঙ্গিত দিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। ২০১৬ সালের বিধানসভা ভোটে বিজেপির মুখ কে? রাজ্যে বিজেপির সংগঠন শক্তিশালী হওয়ার পর থেকে এ জল্পনাটা জোরালো হতে শুরু করে। এ বছর কলকাতা পুরসভা নির্বাচনের সময় রূপা গাঙ্গুলিকে মেয়র পদপ্রার্থী হিসেবে তুলে ধরতে চেয়েছিলেন রাজ্য বিজেপির নেতারা। নামও ঘোষণা করে দেওয়া হয়। কিন্তু কলকাতার বাসিন্দা না হওয়ায় রূপা গাঙ্গুলি বা বিজেপি নেতাদের সে সুযোগ আর হয়নি।

আপাতত কেন্দ্রীয় নেতৃত্বের যা ইঙ্গিত, তাতে স্পষ্ট হচ্ছে রূপা গাঙ্গুলিকেই মুখ করে রাজ্যের বিজেপি নেতাদের ভোট প্রচারে নামতে হবে।

.