হামলার প্রতিবাদে উচ্ছেদ প্রতিরোধ কমিটির মিছিল নোনাডাঙায়

শুক্রবারের হামলার প্রতিবাদে রবিবার নোনাডাঙার অনশন মঞ্চ থেকে মিছিল করেন উচ্ছেদ প্রতিরোদ কমিটি ও ঝুপড়িবাসীরা। তাঁদের বক্তব্য, কোনও মন্ত্রী বা কাউন্সিলারের মুখের কথায় নয়। কেএমডিএর লিখিত প্রতিশ্রুতি না পাওয়া পর্যন্ত নোনাডাঙার বিতর্কিত জমি ছেড়ে অন্যত্র সরতে নারাজ উচ্ছেদ হওয়া ঝুপড়িবাসীরা।

Updated By: Jun 17, 2012, 05:26 PM IST

শুক্রবারের হামলার প্রতিবাদে রবিবার নোনাডাঙার অনশন মঞ্চ থেকে মিছিল করেন উচ্ছেদ প্রতিরোদ কমিটি ও ঝুপড়িবাসীরা। তাঁদের বক্তব্য, কোনও মন্ত্রী বা কাউন্সিলারের মুখের কথায় নয়। কেএমডিএর লিখিত প্রতিশ্রুতি না পাওয়া পর্যন্ত নোনাডাঙার বিতর্কিত জমি ছেড়ে অন্যত্র সরতে নারাজ উচ্ছেদ হওয়া ঝুপড়িবাসীরা।
এতদিন ছিল গরমের তীব্র যন্ত্রণা। এবার বৃষ্টির বিড়ম্বনা। অভিযোগ, এর উপরে রয়েছে  তৃণমূল কংগ্রেসে নাম না লেখানোয় পুরমন্ত্রীর হুঁশিয়ারি। এই সবের মাঝে পড়ে, প্রায় খোলা আকাশের নিচে দিন কাটাচ্ছেন নোনাডাঙার বিতর্কিত জমি থেকে উচ্ছেদ হওয়া ঝুপড়িবাসীরা। পুরমন্ত্রীর হুঁশিয়ারি না মানায়, গত শুক্রবার উচ্ছেদ হওয়া ঝুপড়িবাসীদের উপর হামলার ঘটনা ঘটে। তারপরই পুরমন্ত্রী ফিরহাদ হাকিম এবং একশো সাত নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলার স্বরূপ ঘোষ সহ হামলাকারীদের বিরুদ্ধে তিলজলা থানায় অভিযোগ দায়ের করে নোনাডাঙা উচ্ছেদ প্রতিরোধ কমিটি। তবে হামলাকারীরা এখনও গ্রেফতার না হওয়ায়, পুলিসের ভূমিকায় ক্ষুব্ধ উচ্ছেদ প্রতিরোধ কমিটি।  
  

.