রাজীব কুমারের বাসভবনে তাঁর আপ্তসহায়ক, নিয়ে গেলেন কিছু ফাইল ও নথি

এরই মধ্যে তিনি বাড়িতে ঢুকলেন, কিছু ফাইলপত্র হাতে নিয়ে বেরোলেন, গাড়িতে উঠে রওনা দিলেন গন্তব্যে। গোটা কার্যকালের সময়কাল ঘণ্টা খানেক!

Updated By: Sep 18, 2019, 01:50 PM IST
রাজীব কুমারের বাসভবনে তাঁর আপ্তসহায়ক, নিয়ে গেলেন কিছু ফাইল ও নথি

নিজস্ব প্রতিবেদন: রাজীব কুমার কোথায়? এখনও পর্যন্ত এই ‘কঠিন’প্রশ্নের উত্তর হাতড়াচ্ছেন দুঁদে পুলিসকর্তারা। ইতিমধ্যেই সিবিআই-এর তরফে গঠন করা হয়েছে ১৪ সদস্যের বিশেষ দল। এরই মধ্যে রাজীবের তরফে আরও এক চমক। বুধবার সকালে রাজীব কুমারের আপ্ত সহায়ক এসে হাজির হলেন তাঁর বাড়িতে। তবে সেই সময় বড়ই ক্ষণস্থায়ী। এরই মধ্যে তিনি বাড়িতে ঢুকলেন, কিছু ফাইলপত্র হাতে নিয়ে বেরোলেন, গাড়িতে উঠে রওনা দিলেন গন্তব্যে। গোটা কার্যকালের সময়কাল ঘণ্টা খানেক!

 

নাম শুভম বন্দ্যোপাধ্যায়। রাজীব কুমারের আপ্ত সহায়ক ছিলেন। এই মুহূর্তে এই আধিকারিক ভবানীভবনে সিআইডি-তে কর্মরত। বিভিন্ন সময়ে রাজীব যেখানে যেখানে পোস্টিং ছিলেন,  সেখানে শুভম তাঁর আপ্ত সহায়ক থেকেছেন।

 এদিন শুভম বন্দ্যোপাধ্যায়ের তাঁর বাড়িতে আসা ও কিছু ফাইল নিয়ে বেরিয়ে যাওয়ার বিষয়টিতে এটি স্পষ্ট যে পরবর্তী আইনি পদক্ষেপের জন্য প্রস্তুত হচ্ছেন রাজীব কুমার, তবে তা আড়ালে থেকেই। সিবিআই-কে রাজ্যের তরফে জানানো হয়েছে, খুব প্রয়োজনীয় কিছু কাগজপত্র নিতে শুভম বন্দ্যোপাধ্যায় সরকারি বাসভবনে গিয়েছিলেন। প্রশ্ন একটাই,  তিনি কার নির্দেশে এলেন?  রাজীব তো পুলিশের চোখেও ‘নিরুদ্দেশ’! তাহলে শুভমকে এখানে আসার নির্দেশ তিনি দিলেন কীভাবে?

রাজীবকে খুঁজে বার করতে এবার ১৪ সদস্যের বিশেষ দল গঠন করল CBI

তবে রাজীব কোথায় রয়েছেন, তা কি জানতেন তিনি? সিবিআই আধিকারিকরা আপাতত আঁটঘাঁট বেঁধে নেমে পড়েছেন রাজীবকে ধরতে। আজকের মধ্যেই তাঁর খোঁজ পেতে চান তদন্তকারীরা। তবে এটি স্পষ্ট, আইনি লড়াইয়ে শেষ মুহূর্তের ঘুঁটি সাজিয়ে নিচ্ছেন রাজীব কুমার। তবে কার নির্দেশে তাঁর আপ্তসহায়ক সরকারি বাসভবনে এলেন, সেই জল্পনা থেকেই যাচ্ছে।

Tags:
.