সৃঞ্জয় বসুর পর এবার সারদাকাণ্ডে শর্তসাপেক্ষে জামিন পেলেন রজত মজুমদার

জামিন পেলেন রজত মজুমদার। হাইকোর্টের নির্দেশে আজ শর্তসাপেক্ষে এক লাখ টাকার বন্ডে জামিন পান তিনি। হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে যাচ্ছে সিবিআই। সারদা-কাণ্ডের পিছনে বৃহত্তর ষড়যন্ত্রের খোঁজে নেমে সিবিআই গত সেপ্টেম্বরে তাঁকে গ্রেফতার করে। নভেম্বরে সারদা রিয়েলটি মামলায় সিবিআইয়ের চার্জশিটে প্রাক্তন পুলিস কর্তা ও তৃণমূল নেতা রজত মজুমদারের নাম ছিল।

Updated By: Feb 16, 2015, 01:39 PM IST
সৃঞ্জয় বসুর পর এবার সারদাকাণ্ডে শর্তসাপেক্ষে জামিন পেলেন রজত মজুমদার

ওয়েব ডেস্ক: জামিন পেলেন রজত মজুমদার। হাইকোর্টের নির্দেশে আজ শর্তসাপেক্ষে এক লাখ টাকার বন্ডে জামিন পান তিনি। হাইকোর্টের এই রায়ের বিরুদ্ধে সুপ্রিমকোর্টে যাচ্ছে সিবিআই। সারদা-কাণ্ডের পিছনে বৃহত্তর ষড়যন্ত্রের খোঁজে নেমে সিবিআই গত সেপ্টেম্বরে তাঁকে গ্রেফতার করে। নভেম্বরে সারদা রিয়েলটি মামলায় সিবিআইয়ের চার্জশিটে প্রাক্তন পুলিস কর্তা ও তৃণমূল নেতা রজত মজুমদারের নাম ছিল।

আজ বিচারপতি সিবিআইয়ের আইনজীবীর কাছে জানতে চান চার্জশিট দেওয়ার পরও কেন রজত মজুমদারকে জেল হাজতে রাখতে চাইছেন তাঁরা? সিবিআইয়ের আইনজীবীর উত্তরে আদালত খুশি না হওয়ায় জামিন পান রজত মজুমদার। জামিনের শর্ত অনুযায়ী তিনি কলকাতা ও বিধাননগরের বাইরে যেতে পারবেন না। জমা থাকবে তাঁর পাসপোর্ট।  

.