Abhishek Banerjee: অভিষেকের বাড়িতে রেইকি! কলকাতায় এসে আচমকাই এই কাজ করে রাজারাম

Abhishek Banerjee: রেগের সঙ্গে ৪ জনের যোগাযোগের খোঁজ পাওয়া গিয়েছে। রেইকি করার বিষয়ে ওই ৪ জনের ভূমিকা এবং তাঁরা সরাসরি সাহায্য করেছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে

Updated By: Apr 23, 2024, 08:56 PM IST
Abhishek Banerjee: অভিষেকের বাড়িতে রেইকি! কলকাতায় এসে আচমকাই এই কাজ করে রাজারাম

পিয়ালি মিত্র: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি, অফিসে রেইকি করার অভিযোগে মুম্বই থেকে রাজরাম রেগেকে গ্রেফতার করে এনেছে কলকাতা পুলিস। মুম্বই হামলার মতো ঘটনার চক্রান্তে রেগের ভূমিকা রয়েছে এই রেগের। এহেন রেগে কেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি ও অফিসে নজরদারি করেন তার কারণ খতিয়ে দেখছে পুলিস। আর তা করতে গিয়ে দেখা যাচ্ছে কলকাতায় থাকার পরিকল্পনা কাটছাঁট করে আচমকাই শহর থেকে উধাও হয়ে যায় রাজারাম।

আরও পড়ুন-জঙ্গি টার্গেটে অভিষেক? ধৃতের মোবাইল থেকে মিলল চাঞ্চল্যকর তথ্য!

আগামী ২৯ এপ্রিল পর্যন্ত রেগেকে পুলিসি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। রেগেকে জিজ্ঞাসবাদ করতে গিয়ে বহু অসংগতি খুঁজে পাচ্ছে পুলিস। পাশাপাশি জেরায় সহযোগিতা করছে না অভিযুক্ত। এমনটাই লালবাজার সূত্রে খবর।

জানা যাচ্ছে কলকাতা আসার দিন চারেক আগেই থাকার জন্য হোটেল বুকিং করেছিল রাজারাম রেগে। বিলও মিটিয়েছিল ক্রেডিট কার্ডের মাধ্যমে। বেশ কয়েকদিন কলকাতায় থাকার পরিকল্পনা থাকলেও আচমকাই শহর ছাড়ে রাজারাম। কেন এমন তড়িঘড়ি রাজারাম শহর ছেড়ে চলে গেলে তার কারণ খতিয়ে দেখছে পুলিস।

উল্লেখ্য, গত ১৯ এপ্রিল পরিচয় লুকিয়ে অভিষেকের সঙ্গে যোগাযোগ করে রাজরাম। পরদিন অর্থাত্ ২০ এপ্রিল ফোনে অভিষেকের পিএ-র সঙ্গে যোগাযোগ করে রেগে। তার পরই হঠাত্ শহর ছেড়ে দেয়। কেন এমন সিদ্ধান্ত তা খুঁজে দেখার চেষ্টা হচ্ছে। লালবাজার সূত্রে খবর, জিজ্ঞাসাবাদে একাধিক প্রশ্ন এড়িয়ে যাচ্ছে রেগে। অথবা কোনও ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

রেগের সঙ্গে ৪ জনের যোগাযোগের খোঁজ পাওয়া গিয়েছে। রেইকি করার বিষয়ে ওই ৪ জনের ভূমিকা এবং তাঁরা সরাসরি সাহায্য করেছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। এয়ারপোর্ট থেকে যে গাড়িতে হোটেল এসেছিলেন সেখানে রেগের এক সঙ্গীকেও চিহ্নিত করেছে পুলিস। পুলিসের দাবি, রাজারামের ফোন থেকে গুরুত্বপূর্ণ তথ্য মিলেছে । একাধিক ফটোর পাশাপাশি তথ্য আদানপ্রদানের বিভিন্ন অ্যাপও রয়েছে। সেগুলি বিশদে খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.