ক্ষমতায় এসে রাজ্যের উন্নয়নের গতিতে ব্রেক লাগিয়েছে মমতা: রাহুল

কলকাতায় এসে মমতাকে নিশানা করলেন রাহুল গান্ধী। তাঁর অভিযোগ, ক্ষমতায় এসে রাজ্যের উন্নয়নের গতিতে ব্রেক লাগিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, একমাত্র কংগ্রেসই পারে বাংলাকে এগিয়ে নিয়ে যেতে। 

Updated By: Jun 6, 2015, 03:38 PM IST
ক্ষমতায় এসে রাজ্যের উন্নয়নের গতিতে ব্রেক লাগিয়েছে মমতা: রাহুল

ওয়েব ডেস্ক: কলকাতায় এসে মমতাকে নিশানা করলেন রাহুল গান্ধী। তাঁর অভিযোগ, ক্ষমতায় এসে রাজ্যের উন্নয়নের গতিতে ব্রেক লাগিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, একমাত্র কংগ্রেসই পারে বাংলাকে এগিয়ে নিয়ে যেতে। 

শুধু মমতাই নন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও আক্রমণ করলেন রাহুল গান্ধী। বিজেপি ও তৃণমূল কংগ্রেস যোগ নিয়েও কটাক্ষ করেন কংগ্রেসের যুবরাজ। নেতাজি ইন্ডোরের কর্মিসভায় তাঁর অভিযোগ, মনমোহনের সময় বাংলাদেশে যাননি মমতা। অথচ, মোদীর সফরসঙ্গী  হয়ে ঢাকা চলে গেলেন মমতা। তাঁর দাবি এর পিছনের সমীকরণ স্পষ্ট। 

তিনি আরও বলেন, রাজ্যের শিল্প পরিস্থিতি সঙ্কটজনক। সংসদে এই প্রসঙ্গ তুলবেন তিনি। কংগ্রেস শ্রমিক, কৃষকদের পাশেই রয়েছে বলে জানান তিনি। দুর্বলদের পাশে তাঁকে সবসময় পাওয়া যাবে বলে জানিয়েছেন রাহুল। রিষড়ায় ওয়েলিংটন জুটমিল পরিদর্শনে এসে তিনি বলেন, এ রাজ্যে বামফ্রন্ট দীর্ঘসময় ক্ষমতায় থেকে কিছুই করেনি। তৃণমূল এলেও উন্নয়ন থমকেই রয়েছে। কংগ্রেসকে ক্ষমতায় না নিয়ে এলে এ রাজ্যের উন্নয়ন হবে না বলে মন্তব্য করেন রাহুল।

.