গ্রেফতার গৃহশিক্ষিকা পুজা সিং

অবশেষে গ্রেফতার পুজা সিং। রাসবহারি থেকে অভিযুক্ত গৃহশিক্ষিকাকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিস। আত্মীয় বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। এখনও অধরা তাঁর স্বামী। মবাইল ফোনের সূত্র থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এর আগে বিহারের সমোস্তিপুরে মোবাইলে টাওয়ার লোকেশন পাওয়া যায়। শুক্রবার সন্ধেতেই পুলিস জানতে পারে কলকাতায় ফিরেছে পুজা। সেখানে এক আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়ে ছিলেন পুজা। যদিও পুজা সিংয়ের স্বামী রহিত সিংকেও খুঁজছে পুলিস।

Updated By: Jul 25, 2014, 09:10 PM IST
গ্রেফতার গৃহশিক্ষিকা পুজা সিং

কলকাতা: অবশেষে গ্রেফতার পুজা সিং। রাসবহারি থেকে অভিযুক্ত গৃহশিক্ষিকাকে গ্রেফতার করে লেকটাউন থানার পুলিস। আত্মীয় বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। এখনও অধরা তাঁর স্বামী। মবাইল ফোনের সূত্র থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। এর আগে বিহারের সমোস্তিপুরে মোবাইলে টাওয়ার লোকেশন পাওয়া যায়। শুক্রবার সন্ধেতেই পুলিস জানতে পারে কলকাতায় ফিরেছে পুজা। সেখানে এক আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়ে ছিলেন পুজা। যদিও পুজা সিংয়ের স্বামী রহিত সিংকেও খুঁজছে পুলিস।

তিনবছরের শিশুকে নির্মম মারধরে অভিযুক্ত পূজা সিং। বুধবার ওই গৃহশিক্ষিকার শাসনের বহর দেখে শিউরে উঠেছিল সবাই।  থাপ্পর, লাথি তো ছিলই, তিন বছরের শিশুটিকে রীতিমতো আছড়ে ফেলতেও দেখা যায় পূজা সিংকে। পুরো ঘটনাই ধরা পড়ে সিসিটিভি ক্যামেরায়।বন্ধ ঘরে বছর তিনেকের এক রত্তি শিশু। তাকে এলো পাথারি কিল- চর-লাথি মারছেন এক মধ্যবয়স্ক মহিলা।  তুলে নিয়ে ভয়ঙ্কর ভাবে আছড়েও ফেলছেন কখনও, কখনও।

 

.