মুকুন্দপুরে জমা জলে তাণ্ডব প্রোমোটারি সিন্ডিকেটের

জমা জলের ছবি দেখালে কমবে জমির দাম। কর্পোরেশন জল সরানোর উদ্যোগ না নিলেও আপত্তি নেই। কিন্তু ছবি দেখিয়ে প্রচার করা যাবে না। তাই মুকুন্দপুর সংলগ্ন নয়াবাদের ছবি তুলেতে গেলেই বাধা প্রোমোটার সিন্ডিকেটের। চলল হুমকি, শাসানি, অশালীন মন্তব্য।

Updated By: Aug 21, 2013, 07:48 PM IST

জমা জলের ছবি দেখালে কমবে জমির দাম। কর্পোরেশন জল সরানোর উদ্যোগ না নিলেও আপত্তি নেই। কিন্তু ছবি দেখিয়ে প্রচার করা যাবে না। তাই মুকুন্দপুর সংলগ্ন নয়াবাদের ছবি তুলেতে গেলেই বাধা প্রোমোটার সিন্ডিকেটের। চলল হুমকি, শাসানি, অশালীন মন্তব্য।
জলমগ্ন বাইপাস সংলগ্ন নয়াবাদের ভগত্ সিং কলোনি। ২ দিনের টানা বৃষ্টিতে বেহাল দশা। ঝা চকচকে সুন্দর সুন্দর বাড়ি। কিন্তু নিকাশির কোনও ব্যবস্থাই নেই। লাইভ সম্প্রচারের মধ্যেই ঢুকে পড়ল প্রোমোটার সিন্ডিকেট। জলে ডোবা নয়াবাদের দুরবস্থার ছবি দেখানোর জন্য রীতিমতো হুমকির মুখে পড়তে হল সাংবাদিককে। চেষ্টা হল ক্যামেরা বন্ধের। চলল শাসানি,হুমকি, অশালীন মন্তব্য।
প্রোমোটার সিন্ডিকেটের দাবি ক্যামেরা যা বলছে তা সত্যি নয়। ভুল খবর পরিবেশন করছে ২৪ ঘণ্টা। কিন্তু ১০৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রুমকি দাস স্বীকার করে নিলেন নিকাশি ব্যবস্থা না থাকার কথা। আদতে সমস্যা অন্য জায়গায়। সাধারণ মানুষের দুর্ভোগের ছবিও দেখানো যাবে না। কারণ জমা জলের ছবি দেখালে কমে যাবে জমির দাম। তাই ছবি তোলায় বাধা দিল প্রমোটার বাহিনী। পুরসভার সাফল্য প্রচারের  দায়িত্ব  তুলে নিল নয়াবাদের প্রমোটার সিন্ডিকেট। 

.