রিসর্টে তরুণীর রহস্য মৃত্যুর জেরে পুল সাইড পার্টি বন্ধের সিদ্ধান্ত

ফ্রেন্ডশিপ ডের পার্টিতে তরুণীর রহস্য মৃত্যুর জেরে পুল সাইড পার্টি বন্ধ করার সিদ্ধান্ত নিল হাওড়ার ওই রিসর্ট কর্তৃপক্ষ। অন্যদিকে রিসর্টের বাউন্সারদের জিজ্ঞাবাদ করবে পুলিস। হাওড়ার রিসর্টে জলে ডুবেই মৃত্যু হয়েছে শুভঞ্জিতা বসাকের। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জানানো হয়েছে একথা।  

Updated By: Aug 5, 2014, 07:59 PM IST
রিসর্টে তরুণীর রহস্য মৃত্যুর জেরে পুল সাইড পার্টি বন্ধের সিদ্ধান্ত

হাওড়া: ফ্রেন্ডশিপ ডের পার্টিতে তরুণীর রহস্য মৃত্যুর জেরে পুল সাইড পার্টি বন্ধ করার সিদ্ধান্ত নিল হাওড়ার ওই রিসর্ট কর্তৃপক্ষ। অন্যদিকে রিসর্টের বাউন্সারদের জিজ্ঞাবাদ করবে পুলিস। হাওড়ার রিসর্টে জলে ডুবেই মৃত্যু হয়েছে শুভঞ্জিতা বসাকের। ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জানানো হয়েছে একথা।  

কিন্তু ঘটনাটি ঘটার মাত্র ঘণ্টা দেড়েক  আগে রিসর্টে গিয়েছিলেন শুভঞ্জিতা। ফলে এই সময়ে শুধু মদ্যপানই নয় ওই পার্টিতে মাদক সেবনও হয়েছিল বলে মনে করছে পুলিস। কী ভাবে শুভঞ্জিতা পুলে গেলেন, কি ঘটেছিল সে দিনের পার্টিতে? প্রত্যক্ষদর্শীদের জেরা করে বিষয়টি জানতে চেষ্টা করছে পুলিস।

হাওড়ায় পুল পার্টিতে শুভঞ্জিতা বসাকের রহস্যমৃত্যুর তদন্তে ক্লাবের বাউন্সারদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় ডোমজুড় থানার পুলিস৷ এই ঘটনায় ক্লাব কর্তা ও পার্টির উদ্যোক্তাদের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে৷

.