নিউটাউনে বিক্ষোভের আগুনে পুড়ল পুলিসের গাড়ি

বিক্ষোভের আগুনে পুড়ল পুলিসের গাড়ি। পুড়ে ছাই আরও বেশ কয়েকটি বাইক, মিনি ভ্যান। চলল তুমুল ভাঙচুর।  TCS-এর নির্মীয়মাণ বিল্ডিং থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যুর জেরে এই ঘটনা ঘটেছে নিউটাউনে। ক্ষতিপূরণের দাবিতে বাকি শ্রমিকদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে গোটা এলাকা। প্রজেক্টের সব কাজ আপাতত বন্ধ।        

Updated By: Jan 7, 2015, 08:31 PM IST

ওয়েব ডেস্ক: বিক্ষোভের আগুনে পুড়ল পুলিসের গাড়ি। পুড়ে ছাই আরও বেশ কয়েকটি বাইক, মিনি ভ্যান। চলল তুমুল ভাঙচুর।  TCS-এর নির্মীয়মাণ বিল্ডিং থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যুর জেরে এই ঘটনা ঘটেছে নিউটাউনে। ক্ষতিপূরণের দাবিতে বাকি শ্রমিকদের বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে গোটা এলাকা। প্রজেক্টের সব কাজ আপাতত বন্ধ।        
 
নিউটাউনে DLF-টু বিল্ডিংয়ের পিছনে কাজ চলছে TCS-এর নতুন বিল্ডিং তৈরির। কাজ চলাকালীন মঙ্গলবার সাত তলা থেকে পড়ে মৃত্যু হয় নরেন মুর্মু নামে এক শ্রমিকের। তার পরিবারকে উপযুক্ত ক্ষতিপূরণের দাবিতে বুধবার সকাল থেকে বিক্ষোভ দেখাচ্ছিলেন বাকি শ্রমিকরা। পুলিস ঘটনাস্থলে পৌছতেই হিংসাত্মক চেহারা নেয় এই বিক্ষোভ। গাড়ি ভাঙচুর হয় পুলিসের। এখানেই না থেমে এরপর আগুন ধরিয়ে দেওয়া হয় পুলিসের আরও একটি গাড়িতে।     

ঘটনাস্থলে থাকা বেশ কয়েকটি বাইক ছাড়াও অনান্য গাড়িতে আগুন ধরিয়ে দেন উত্তেজিত শ্রমিকরা। বিল্ডিংয়ে অফিসঘরেও আগুন ধরিয়ে দেওয়া হয়। দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিস লাঠিচার্জ শুরু করলে পালিয়ে যায় বিক্ষোভকারীরা। ঘটনায় জড়িতদের খোঁজ শুরু করেছে পুলিস। 

.