জয়পুরিয়া কলেজে তোলাবাজি রুখতে এবার কড়া দাওয়াই!

অনলাইনে ফর্মি ফিলাপের পর ভেরিফিকেশনের জন্য এদিন কলেজে এসেছিলেন তিনি।

Updated By: Jul 2, 2018, 11:52 AM IST
জয়পুরিয়া কলেজে তোলাবাজি রুখতে এবার কড়া দাওয়াই!

নিজস্ব প্রতিবেদন:  জয়পুরিয়া  কলেজে ভর্তিতে তোলাবাজি রুখতে এবার কড়া দাওয়াই। কলেজ ক্যাম্পাসে গতিবিধির ওপর রাশ টানল পুলিস প্রশাসন। কলেজে ভর্তি প্রক্রিয়া চলাকালীন ছাত্র সংসদের সঙ্গে যুক্তদের কলেজে ঢোকার ওপর নিষেধাজ্ঞা। পুলিসের নির্দেশে সোমবার সকালে এই মর্মে নোটিস টাঙালো জয়পুরিয়া কলেজ কর্তৃপক্ষ। ওই নোটিসে ভর্তি দিন ও সময় উল্লেখ করা রয়েছে। ওই সময়ের মধ্যে ক্যাম্পাসে গতিবিধি নিয়ন্ত্রণ করা হবে। একই মর্মে কলকাতার অন্যান্য কলেজগুলিতেও নোটিস পাঠাল পুলিস। জয়পুরিয়া কলেজের পরিস্থিতি দেখতে যান ডিসি নর্থ।

আরও পড়ুন: জয়পুরিয়া কলেজে ঘটে গেল বড় ঘটনা, প্রাক্তন ছাত্রনেতার চরম পরিণতি!

এই নোটিস টাঙানোর পরই জয়পুরিয়া কলেজে আরেক বিড়ম্বনা তৈরি হয়। অভিযোগ, অনলাইনে ফর্ম ফিলাপ করা সত্ত্বেও সোমবার সকালে জয়পুরিয়া কলেজে এসে ঢুকতে পারেননি আসানসোলের এক ছাত্রী। অনলাইনে ফর্মি ফিলাপের পর ভেরিফিকেশনের জন্য এদিন কলেজে এসেছিলেন তিনি। অভিযোগ, সব জানানোর পরও তাঁকে কলেজে ঢুকতে বাধা দেওয়া হয়।

প্রসঙ্গত, তোলাবাজির অভিযোগে সোমবার সকালে জয়পুরিয়া কলেজের প্রাক্তন ছাত্রনেতা তিতান সাহাকে গ্রেফতার করে লালবাজারের গুণ্ডাদমন শাখা। রবিবার রাতে কলকাতার ১৭ টি জায়গায় অভিযান চালায় তদন্তকারী অফিসারেরা। অনলাইনে অভিযোগ পেয়ে অভিযান চালায় পুলিস। শেষমেশ সোমবার সকালে তাঁকে গ্রেফতার করা হয়। নতুন ভর্তি আসা পড়ুয়াদের মোটা টাকার বিনিময়ে আসন বিক্রি করার অভিযোগ রয়েছে তিতানের বিরুদ্ধে। সূত্রে জানা যাচ্ছে, তিতানের সঙ্গে তোলাবাজিতে যোগ রয়েছে শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজের এক গ্রুপ ডি কর্মীরও।

 

.