কলেজে তোলাবাজিকাণ্ডে গ্রেফতার জয়পুরিয়ার প্রাক্তন জিএস তিতান

 রবিবার রাতে কলকাতার ১৭ টি জায়গায় অভিযান চালায় তদন্তকারী অফিসারেরা। 

Updated By: Jul 2, 2018, 03:20 PM IST
কলেজে তোলাবাজিকাণ্ডে গ্রেফতার জয়পুরিয়ার প্রাক্তন জিএস তিতান

নিজস্ব প্রতিবেদন:  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগে একাধিকবার সতর্ক করেছিলেন। কিন্তু তা যে খুব একটা এখনও প্রভাব ফেলতে পারেনি, তার প্রমাণ মিলল আবার। কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নামে মোটা টাকা চাওয়ার অভিযোগে গ্রেফতার হলেন জয়পুরিয়া কলেজের প্রাক্তন ছাত্রনেতা তিতান সাহা। সোমবার সকালে তিতানকে গ্রেফতার করেন লালবাজারের গোয়েন্দা কর্তারা।

আরও পড়ুন: ছেলের বাড়ি না থাকার সুযোগে রোজ সন্ধ্যায় বউমার সঙ্গে এই কাজ করতেন শ্বশুর, ছেলে ঘরে ঢুকতেই...

পুলিস সূত্রে জানা গিয়েছে, তিতানের বিরুদ্ধে টাকা চাওয়ার একাধিক অভিযোগ রয়েছে। রবিবার রাতে কলকাতার ১৭ টি জায়গায় অভিযান চালায় তদন্তকারী অফিসারেরা। অনলাইনে অভিযোগ পেয়ে অভিযান চালায় পুলিস। শেষমেশ সোমবার সকালে তাঁকে গ্রেফতার করা হয়। ভর্তি হতে আসা পড়ুয়াদের মোটা টাকার বিনিময়ে আসন বিক্রি করার অভিযোগ রয়েছে তিতানের বিরুদ্ধে। পুলিস সূত্রে জানা যাচ্ছে, তিতানের সঙ্গে তোলাবাজিতে যোগ রয়েছে শিয়ালদা সুরেন্দ্রনাথ কলেজের এক গ্রুপ ডি কর্মীরও। রাতুল নামে ওই যুবকের বাড়িতে তল্লাশি চালিয়ে অ্যাডমিট কার্ড সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করেছে পুলিস।

কলেজে ভর্তিতে তোলাবাজি রুখতে কড়া পদক্ষেপ করেছে পুলিস। বিভিন্ন কলেজে পুলিস পিকেটও বসানো হয়েছে। এই ঘটনায় জড়িত কেউই যে ছাড়া পাবে না, তা আগেই সতর্ক করেছিলেন মুখ্যমন্ত্রী। প্রাক্তন ছাত্রনেতা তিতান সাহার গ্রেফতারি তারই প্রমাণ বলে মনে করা হচ্ছে।

.