বেনিয়াপুকুর গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সহ চারজনকে গ্রেফতার করল পুলিস

বেনিয়াপুকুর গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সহ চারজনকে গ্রেফতার করল পুলিস। মূল অভিযুক্ত চিত্তরঞ্জন পাত্র ছাড়া অন্য তিনজন হলেন স্বরূপ সাহু, সূর্যকান্ত দাস ও প্রভাত সাহু। এই তিনজনই ওড়িশার বাসিন্দা। তিনজনের বিরুদ্ধেই চিত্তরঞ্জনকে সাহায্য করার অভিযোগ রয়েছে। গতকাল রাতে চারজনকে বড়তলা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

Updated By: Oct 28, 2016, 08:39 AM IST
বেনিয়াপুকুর গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সহ চারজনকে গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: বেনিয়াপুকুর গণধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সহ চারজনকে গ্রেফতার করল পুলিস। মূল অভিযুক্ত চিত্তরঞ্জন পাত্র ছাড়া অন্য তিনজন হলেন স্বরূপ সাহু, সূর্যকান্ত দাস ও প্রভাত সাহু। এই তিনজনই ওড়িশার বাসিন্দা। তিনজনের বিরুদ্ধেই চিত্তরঞ্জনকে সাহায্য করার অভিযোগ রয়েছে। গতকাল রাতে চারজনকে বড়তলা থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন মল্লিকা শেরওয়াত কত আগে করে দেখিয়েছেন, আর ধোনিদের মুখ থেকে লোকে আজ সচেতন হচ্ছে!

তদন্তকারীরা জানিয়েছেন, আজ শিয়ালদহ আদালতে তরুণীর গোপণ জবানবন্দি নেওয়া হবে। ধর্ষণের প্রমাণ নিশ্চিত করার জন্য ডাক্তারি পরীক্ষাও করা হবে। অভিযুক্ত চিত্তরঞ্জন পাত্রের সঙ্গে ফেসবুকে আলাপ হয় ওই তরুণীর। অভিযুক্ত যুবক চাকরির পরীক্ষা নেওয়ার নাম করে তরুণীকে হোটেলে ডেকে ধর্ষণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন বাড়িতে সহজেই তৈরি করুন পাও ভাজি

.