Narendra Modi: এবার প্রচার উত্তর কলকাতায়, মঙ্গলে শহরে মোদী...

শ্যামবাজার পাঁচমাথার মোড় থেকে সিমলা স্ট্রিটের কাছে স্বামী বিবেকানন্দের জন্মভিটে পর্যন্ত রোড-শো করবেন প্রধানমন্ত্রী। যাওয়ার কথা বাগবাজারের কাছে এক নম্বর উদ্বোধন লেনে রামকৃষ্ণ মঠের বাড়িটিতেও। যে বাড়িটি 'মায়ের বাড়ি' হিসেবে পরিচিত। রাতে থাকবেন রাজভবনে।

Updated By: May 27, 2024, 11:43 PM IST
Narendra Modi: এবার প্রচার উত্তর কলকাতায়, মঙ্গলে শহরে মোদী...

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্য়ুরো: ভোটের প্রচারে এবার কলকাতায় মোদী। কলকাতা উত্তরে প্রচারে অংশ নেবেন প্রধানমন্ত্রী। কবে? আগামীকাল, মঙ্গলবার। সল্টলেকে পার্টি অফিসের প্রস্তুতি বৈঠক করলেন বঙ্গ বিজেপির নেতারা। 

আরও পড়ুন:  Mamata Banerjee: 'গ্রেফতারের ভয়ে দল ছেড়ে পালিয়েছে', ভোট-প্রচারে তাপসকে নিশানা মমতার..

লোকসভা নির্বাচন  এখন শেষ পর্যায়ে। আগামী শনিবার সপ্তম তথা শেষ দফায় ভোট হবে কলকাতায়। উত্তর কলকাতায় এবারও তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যয়। তাঁর সমর্থনে বড়বাজারে সভা করলেন তৃণমূলনেত্রী। কবে? আজ, সোমবার।

এদিকে তৃণমূলের পুরনো সৈনিক, মমতার দীর্ঘদিনের সঙ্গী তাপস রায় এখন বিজেপিতে। সুদীপের বিরুদ্ধে তাঁকেই প্রার্থী করেছে গেরুয়াশিবির। তাপসের সমর্থনে প্রচারের আসছেন স্বয়ং মোদী। শ্যামবাজার পাঁচমাথার মোড় থেকে সিমলা স্ট্রিটের কাছে স্বামী বিবেকানন্দের জন্মভিটে পর্যন্ত রোড-শো করবেন প্রধানমন্ত্রী। যাওয়ার কথা বাগবাজারের কাছে এক নম্বর উদ্বোধন লেনে রামকৃষ্ণ মঠের বাড়িটিতেও। যে বাড়িটি 'মায়ের বাড়ি' হিসেবে পরিচিত। রাতে থাকবেন রাজভবনে।

আরও পড়ুন:  BJP Plea Against TMC: তৃণমূলের বিরুদ্ধে বিজ্ঞাপন মামলায় সুপ্রিম কোর্টে ধাক্কা খেল বিজেপি

চুপ করে বসে নেই তৃণমূল। মোদীর সফরের আগে বিজ্ঞাপন নিয়ে বিজেপিকে কটাক্ষ করল রাজ্যের শাসকদল। মন্ত্রী শশী পাঁজা বলেন, 'বাংলার বিরোধী বিজেপি। এই বাংলার বিরোধিতা করতে গিয়ে, এই প্রয়াসে তৃতীয়বার চড় গেল। প্রথম ২ টো চড় সিঙ্গল বেঞ্চে হাইকোর্টের, ডিভিশন বেঞ্চে হাইকোর্টে। আর আজকে সুপ্রিম কোর্টে গিয়েছিল। সুপ্রিম কোর্টে বলল এই ধরনের পিটিশনকে গ্রহণই করব না'।

ঘটনা ঠিক কী? বিজেপি দুটো নির্বাচনী বিজ্ঞাপনে আপত্তি তুলে হাইকোর্টে দ্বারস্থ হয়েছিল তৃণমূল। সেই মামলার প্রক্ষিতে ওই বিজ্ঞাপনে অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ জারি করে কলকাতা হাইকোর্ট। সেই রায়কে চ্য়ালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যায় গেরুয়াশিবির। কিন্তু তাদের মামলা খারিজ করে দিয়েছে শীর্ষ আদালত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.