রোগীমৃত্যু ঘিরে ভাঙচুর, হাতাহাতি; ধুন্ধুমার শহরের হাসপাতাল

সোনারপুরের বাসিন্দা ওই বৃদ্ধা রবিবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

Updated By: Nov 12, 2018, 07:12 PM IST
রোগীমৃত্যু ঘিরে ভাঙচুর, হাতাহাতি; ধুন্ধুমার শহরের হাসপাতাল

নিজস্ব প্রতিবেদন : রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল শহরের হাসপাতালে। সোমবার সকালে পিয়ারলেস হাসপাতালে এক রোগীর মৃত্যু হয়। তারপরই চিকিত্সায় গাফিলতির অভিযোগে হাসপাতালে ইমার্জেন্সি বিভাগে ভাঙচুর চালান রোগীর আত্মীয় পরিজনরা। চিকিত্সকদের মারধর করা হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন, জামাই-নাতনি মেয়ের সুখের সংসারের আশায় দিন গুনছিলেন বাবা, এক ফোনে সব শেষ

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রাধারানি দেবনাথ নামে ৮৩ বছরের এক বৃদ্ধা রবিবার হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সোনারপুরের বাসিন্দা ওই বৃদ্ধা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এদিন সকালে তাঁর মৃত্যু হয়। এরপরই হাসপাতালের চিকিত্সক, নার্স, কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে রোগীর পরিবার। হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুপক্ষ।

আরও পড়ুন, কীসের একটা 'হাল্কা শব্দ' ভেসে আসছে, ঘরে পা দিয়েই ভ্যাবাচ্যাকা খেয়ে গেলেন গৃহকর্ত্রী

অভিযোগ, হাসপাতালে ভাঙচুর চালানো হয়। হেনস্থা করা হয় চিকিত্সকদের। এই ঘটনায় হাসপাতাল চত্বরে উত্তেজনা ছড়ায়। গন্ডগোলের জেরে আতঙ্কিত হয়ে পড়েন হাসপাতালে ভর্তি অন্য রোগীরা। ঘটনার সময় ইমার্জেন্সি বিভাগে প্রায় জনা ২০ রোগী ভর্তি ছিলেন বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন, সম্পর্কে রাজি না হতেই ধর্ষণ! বিয়ে অন্য যুবতিকে, চরম পদক্ষেপ নির্যাতিতা নাবালিকার

গন্ডগোলের খবর পেয়ে হাসপাতালে পৌঁছয় পঞ্চসায়র থানার পুলিস। হাসপাতালে ভাঙচুরের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর। যার মধ্যে রয়েছে মৃতার জামাই ও দুই নাতি। হাসপাতালের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিস। রোগীর পরিবার অবশ্য ভাঙচুরের অভিযোগ মানতে নারাজ।

.