BJP: সল্টলেকে বিজেপির সদর দফতরে বিক্ষোভ দলের কর্মী-সমর্থকদের...

বারাসত সাংগঠিক জেলার সভাপতিকে অপসারণের দাবি। বিজেপি কর্মী-সমর্থকদের বিক্ষোভে তুমুল উত্তেজনা ছড়াল এলাকায়।

Updated By: Oct 11, 2023, 06:59 PM IST
BJP: সল্টলেকে বিজেপির সদর দফতরে বিক্ষোভ দলের কর্মী-সমর্থকদের...

নান্টু হাজরা: বছরে ঘুরলেই লোকসভা। অসন্তোষ বাড়ছে বঙ্গ বিজেপির অন্দরে? সল্টলেকে দলের সদর দফতরে এবার বিক্ষোভ দেখালেন কর্মী-সমর্থকদের একাংশ। তুমুল উত্তেজনা।

আরও পড়ুন: Uppar Primary: সল্টলেক থেকে কালীঘাট, পুজোর মুখে ফের বিক্ষোভ চাকরিপ্রার্থীদের....

ঘটনাটি ঠিক কী? সাংগঠনিক রদবদল ঘটেছে বঙ্গ বিজেপিতে। কাঁথি সাংগঠনিক জেলায় বাদ শুভেন্দু ঘনিষ্ঠ সুদাম পণ্ডিত! নয়া সাংগঠনিক জেলা মুর্শিদাবাদের জঙ্গিপুর। কবে? আগস্টে। বাদ যায়নি বারাসতও।

বিজেপি সূত্রে খবর, বারাসত সাংগঠনিক জেলার সভাপতি ছিলেন তাপস মিত্র। মাস খানেক আগে জেলা সভাপতি হন তরুণকান্তি ঘোষ। তাঁর বিরুদ্ধে তৃণমূলের সঙ্গে আঁতাতের অভিযোগ তুলেছেন জেলার বিজেপি কর্ম-সমর্থকদের একাংশ। শুধু তাই নয়, বারাসত সাংগঠিক জেলার সভাপতিকে অপসারণের দাবিতে বিক্ষোভ চলল সল্টলেকে বিজেপির সদর দফতরের সামনে।

এদিকে পার্টি অফিসের গেট তখন বন্ধ। ভিতরে ছিলেন কয়েকজন কর্মী। গেটের ওপার থেকে বিক্ষোভকারীদের কথা বলেন তাঁরা। কিন্তু লাভ হয়নি। বিজেপির বিক্ষুদ্ধ কর্মী-সমর্থকরা জানান, দলের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে বলতে চান তাঁরা। এরপর ঘটনাস্থলে আসেন এক বিজেপি নেতা। কিন্তু যাঁরা বিক্ষোভ দেখাচ্ছিলেন, তাঁদের কথা না শুনে সোজা পার্টি অফিসের ভিতরে ঢোকা যান তাঁরা। তাতে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পার্টি অফিসে তালা ভাঙেন বিজেপি কর্মী-সমর্থকরাই।

আরও পড়ুন:  Durga Puja 2023: আজ থেকেই শুরু পুজো! ইউনেসকো'র আয়োজনে উত্তর-দক্ষিণে শহর-পরিক্রমা...

এর আগে, মণ্ডল সভাপতি পদে রদবদলের প্রতিবাদে বিজেপি বারাসত জেলা পার্টি অফিসে বিক্ষোভে দেখিয়েছিলেন দলের কর্মী-সমর্থকরা। তাঁদের অভিযোগ, দলের নিয়ম না মেনেই সাংগঠনিক রদবদল করা হয়েছে। এমনকী, ২০ মণ্ডলে যাঁদের সভাপতি হয়েছেন, তাঁদের বেশিরভাগ সঙ্গেই নাকি তৃণমূলের যোগ আছে! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.