ভোটে সন্ত্রাস হয়েছে, হেরে বিষদগার পরেশের

এতদিন ছিল বিরোধীদের অভিযোগ। এবার সেই অভিযোগ ভাগ বসালেন পরেশ পাল। ভোটে হেরে সিপিআইএমের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে তোপ দেগেছেন তৃণমূলের এই ডাকাবুকো নেতা।

Updated By: Apr 29, 2015, 07:34 PM IST
ভোটে সন্ত্রাস হয়েছে, হেরে বিষদগার পরেশের

ওয়েব ডেস্ক: এতদিন ছিল বিরোধীদের অভিযোগ। এবার সেই অভিযোগ ভাগ বসালেন পরেশ পাল। ভোটে হেরে সিপিআইএমের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগে তোপ দেগেছেন তৃণমূলের এই ডাকাবুকো নেতা।

ভোটের আগে থেকেই সন্ত্রাসের অভিযোগ।কাশীপুর, কামারহাটি, মুকুন্দপুর, দমদম, কাটোয়া, কালনা ভোটের দিন গুলি, বোমাবাজি, ছাপ্পা ভোট, বুথদখল, ভোট লুঠের অভিযোগ। সবই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে।

ভোটের ফলে সবুজে সবুজ শহর। ব্যতিক্রম ২৯-এর মতো গুটিকয় ওয়ার্ড। ২৯ নং ওয়ার্ডে পর্যুদস্ত তৃণমূলের ডাকাবুকো নেতা পরেশ পাল। জিতেছেন কংগ্রেস প্রার্থী প্রকাশ উপাধ্যায়। তৃণমূলের মেগা বাজারে কেন হারলেন পরেশ পাল? বিরোধীদের তোলা সন্ত্রাসের অভিযোগ এবার তৃণমূল প্রার্থীর মুখে।

বিরোধীদের তোলা সন্ত্রাসের অভিযোগকে কালই দুরমুষ করেছেন মমতা। তৃণমূল নেত্রীর সাফাই ছিল সুষ্ঠু,অবাধ, নিরপেক্ষ ভোট হয়েছে বলেই তার দলের নেতারাও হেরেছেন। কিন্তু পরেশ তা মানতে নারাজ। হারের জন্য পুলিসি নিষ্ক্রিয়তাকেও কাঠগড়ায় তুলেছেন প্রার্থী। তৃণমূল সুপ্রিমোর সন্ত্রাস সাফাই বুমেরাং হয়ে দাঁড়িয়েছে হেরে যাওয়া তৃণমূল নেতাদের।

.