East West Metro: শনিবার চলবে না ইস্ট-ওয়েস্ট মেট্রো, দুর্ভোগের সম্ভাবনা সল্টলেকগামী যাত্রীদের

 East West Metro: অফিস টাইমে গন্তব্যে পৌঁছনোর জন্য বহু মানুষই শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত যেতে মেট্রো রেল ব্যবহার করেন। শনিবার বহু তথ্য প্রযুক্তি সংস্থায় ছুটি থাকে। তার পরেও পরিষেবা বন্ধ থাকায় দুর্ভোগে পড়তে পারেন যাত্রীদের একাংশ।

Updated By: Aug 25, 2023, 08:20 AM IST
East West Metro: শনিবার চলবে না ইস্ট-ওয়েস্ট মেট্রো, দুর্ভোগের সম্ভাবনা সল্টলেকগামী যাত্রীদের

অয়ন ঘোষাল: একদিন বন্ধ থাকছে ইস্ট ওয়েস্ট মেট্রো। আগামিকাল শনিবার সারাদিন বন্ধ থাকছে ইস্টওয়েস্ট মেট্রো। ওইদিন সল্টলেকের সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত চলবে না কোনও মেট্রো। বৃহস্পতিবার এক প্রেস বিবৃতিতে এমনটাই জানিয়েছেন মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র।

আরও পড়ুন-সেনার পোশাকে আচমকাই যাদবপুর ক্যাম্পাসে একদল ছেলেমেয়ে, ব্যবস্থা নিচ্ছে পুলিস

ওই বিবৃতিতে বলা হয়েছে শনিবার অর্থাত্ ২৬ আগস্ট সেক্টর ফাইভ থেকে শিয়ালদহ পর্যন্ত ইন্টিগ্রেটেড সেফটি টেস্ট করা হবে। সেই কারণের গোটা দিন বন্ধ থাকবে মেট্রো রেল পরিষেবা। এর পাশাপাশি ইস্টওয়েস্ট মেট্রোর হাওড়া ময়দান থেকে এসপ্ল্য়ানেড পর্যন্ত যে নির্মিয়মান অংশ সেখানেও সেফটি টেস্টের কাজ চলবে।

ইন্টিগ্রেটেড সেফ্‌টি টেস্ট হার্ডঅয়্যার ও সফট্‌অয়্যার সংক্রান্ত একটি কারগরি প্রক্রিয়া। সল্টলেকের তথ্য প্রযুক্তি সংস্থায় বহু মানুষ কাজ করেন। অফিস টাইমে গন্তব্যে পৌঁছনোর জন্য বহু মানুষই শিয়ালদহ থেকে সেক্টর ফাইভ পর্যন্ত যেতে মেট্রো রেল ব্যবহার করেন। অনেকেই সময় বাঁচানোর জন্য ওই মেট্রো ব্যবহার করেন। শনিবার বহু তথ্য প্রযুক্তি সংস্থায় ছুটি থাকে। তার পরেও পরিষেবা বন্ধ থাকায় দুর্ভোগে পড়তে পারেন যাত্রীদের একাংশ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.