Train Cancel: ফের ভোগান্তির মুখে যাত্রীরা, টানা ১০ দিন ধরে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন

 পূর্বরেল সূত্রে খবর চতুর্থ লাইনের কাজের জন্য এবার দেরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেসকে ঘুরিয়ে দেওয়া হয়েছে ব্যান্ডেল দিয়ে। ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছে উত্তরবঙ্গ এক্সপ্রেস ও হাওড়া-দ্বারভাঙ্গা এক্সপ্রেস

Updated By: Nov 16, 2022, 02:47 PM IST
Train Cancel: ফের ভোগান্তির মুখে যাত্রীরা, টানা ১০ দিন ধরে বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ভোগান্তি। এ সপ্তাহেই টানা ১০ দিন হাওড়া বর্ধমান শাখায় বাতিল করা হচ্ছে একগুচ্ছ লোকাল ট্রেন। আগামী ১৮ নভেম্বর অর্থাত্ শুক্রবার থেকে ২৭ নভেম্বর পর্যন্ত বাতিল করা হচ্ছে একাধিক লোকাল ট্রেন। এমনটাই জানা যাচ্ছে পূর্ব রেল সূত্রে। কিছুদিন আগেই পান্ডুয়া সহ বিভিন্ন জায়গায় থার্ড লাইনের কাজ হচ্ছিল। এবার বারুইপাড়া ও চন্দনপুর সেকশনে চলবে চতুর্থ লাইনের কাজ। পাশাপাশি পাওয়ার ব্লক ও ট্রাফিক ব্লকের কাজ করা হবে। সেই জন্যই আগামী শুক্রবার থেকে দশদিন একাধিক লোকাল ট্রেন বাতিল করা হচ্ছে।

রেল সূত্রে খবর বাতিল ট্রেনের সংখ্য়া মোট ১৭।  এর মধ্যে শিয়ালদহ থেকে ২টি, বর্ধমান থেকে ৭টি, চন্দনপুর ও মশাগ্রাম থেকে ৪টি, বারুইপাড়া ৩টি ও গুড়াপ থেকে ১টি ট্রেন।  

আরও পড়ুন-'তোমরা বললে একটাই ট্যাক্স; আমরা রাজি হলাম, এখন আমাদের টাকা আটকাচ্ছ কেন!'

লোকাল ট্রেনের পাশাপাশি একগুচ্ছ এক্সপ্রেস ট্রেনের যাত্রাপথও ঘুরিয়ে দেওয়া হয়েছে। পূর্বরেল সূত্রে খবর চতুর্থ লাইনের কাজের জন্য এবার দেরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেসকে ঘুরিয়ে দেওয়া হয়েছে ব্যান্ডেল দিয়ে। ব্যান্ডেল দিয়ে ঘুরিয়ে দেওয়া হয়েছে উত্তরবঙ্গ এক্সপ্রেস ও হাওড়া-দ্বারভাঙ্গা এক্সপ্রেস। দেহরাদুন-হাওড়া কুম্ভ এক্সপ্রেস বর্ধমান থেকে ছাড়বে রাত ১টা ২৫ মিনিটে। দেরাদুন-হাওড়া উপাসনা এক্সপ্রেসও ব্য়ান্ডেল হয়ে চলবে। এছাড়াও ভাগলপুর-বাঁকা শাখায় ২১ নম্বর সেতু সংস্কারের জন্য ওই রুটে বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.