ভেস্তে গেল পরিবহণমন্ত্রী-ট্যাক্সি চালকদের বৈঠক

ভেস্তে গেল পরিবহণমন্ত্রী মদন মিত্রর সঙ্গে ট্যাক্সি চালকদের বৈঠক। গণ্ডগোলের মধ্যে মাঝপথেই বৈঠক ছেড়ে বেরিয়ে যান ট্যাক্সি চালকদের একাংশ। পরে পরিবহণমন্ত্রী মদন মিত্র জানান, সাত দিনের মধ্যে পরিবহণ দফতরে গ্রিভান্স সেল গঠন করা হবে। সেখানেই অর্থাত্‍ গ্রিভান্স সেলে নিজেদের দাবি-দাওয়া, সমস্যা জানাতে পারেন ট্যাক্সি চালকরা।

Updated By: Sep 23, 2014, 10:43 PM IST

ওয়েব ডেস্ক: ভেস্তে গেল পরিবহণমন্ত্রী-ট্যাক্সি চালকদের বৈঠক। গণ্ডগোলের মধ্যে মাঝপথেই বৈঠক ছেড়ে বেরিয়ে যান ট্যাক্সি চালকদের একাংশ। পরে পরিবহণমন্ত্রীকে ঘিরে বাইরে চলে একপ্রস্থ বিক্ষোভও। ট্যাক্সি চালকদের অভিযোগ, এদিন বৈঠকে তাঁদের কোনও দাবিই শোনেননি মন্ত্রী। আলোচনা হয়নি ভাড়া বৃদ্ধি ইস্যুতে।  

পরিবহণমন্ত্রী বৈঠক শান্তিপূর্ণ দাবি করলেও ছবিটা ছিল উল্টো। ক্ষোভ-বিক্ষোভের জেরে মঙ্গলবার ভেস্তে যায় পরিবহণমন্ত্রী-ট্যাক্সি চালকদের বৈঠক। মন্ত্রী জানান, এদিন বৈঠক ছিল শুধুমাত্র প্রোগ্রেসিভ ট্যাক্সি মেনস ইউনিয়নের সঙ্গে।  না ডাকা সত্ত্বেও তাতে যোগ দিতে চলে আসেন অন্যান্য ট্যাক্সি ইউনিয়নের সদস্যরা।

এদিন গণ্ডগোলের মধ্যে মাঝপথেই বৈঠক ছেড়ে বেরিয়ে যান ট্যাক্সি চালকদের একাংশ। ট্যাক্সি চালকদের অভিযোগ অবশ্য মানতে চাননি পরিবহণমন্ত্রী। সমস্যা জানাতে পরিবহণ দফতরে গ্রিভান্স সেল খোলার কথা ঘোষণা করেন তিনি। আন্দোলনের সময় যে সব ট্যাক্সি ভাঙচুর হয়েছে তার চালকদের যথাযথ ক্ষতিপূরণের ব্যাপারেও এদিন আশ্বাস দিয়েছেন পরিবহণমন্ত্রী। তিনি বলেন, কালীপুজোর পর তৃণমূলের নেতৃত্বাধীন প্রোগ্রেসিভ ট্যাক্সি মেনস ইউনিয়নের ফের বৈঠক হবে। তবে ট্যাক্সি-জট কাটাতে বিক্ষুব্ধ  ইউনিয়নগুলির সঙ্গে কবে বৈঠক হবে, কিংবা ভাড়া বৃদ্ধি নিয়ে কী সিদ্ধান্ত হবে এবিষয়ে কিছুই স্পষ্ট করেননি মন্ত্রী।

 

.