মঞ্চে উঠে মমতা কেন মন্ত্রোচ্চারণ করছেন, রাসবিহারীতে প্রশ্ন নির্মলা সীতারমনের

দক্ষিণ কলকাতায় বিজেপির প্রার্থী চন্দ্র বোস। তাঁর সমর্থনে রাসবিহারীতে জনসভার আয়োজন করা হয়েছিল। সেই সভাতেই এদিন উপস্থিত হয়েছিলেন নির্মলা সীতারমন।

Updated By: May 7, 2019, 05:54 PM IST
মঞ্চে উঠে মমতা কেন মন্ত্রোচ্চারণ করছেন, রাসবিহারীতে প্রশ্ন নির্মলা সীতারমনের

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্র প্রচারে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সমালোচনা করলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারমন। তাঁর প্রশ্ন, মমতা বন্দ্যোপাধ্যায় কেন এখন মঞ্চে উঠে মন্ত্রোচ্চারণ করছেন?

প্রসঙ্গত, তৃণমূলনেত্রী নির্বাচনী সভায় একাধিকবার হিন্দুত্ব নিয়ে বিজেপিকে আক্রমণ করেছেন। বিজেপির কাছ থেকে হিন্দুত্ব শিখবেন না বলেও স্পষ্ট জানিয়েছেন তিনি। সেই সূত্রেই তাঁকে বিভিন্ন সভামঞ্চে মন্ত্রোচ্চারণ করতে দেখা গিয়েছে। মঙ্গলবার সেই বিষয়টিকে নিয়ে তোপ দেগেছেন নির্মলা সীতারমন।

আরও পড়ুন: ভোটব্যাঙ্ক রেগে যাবে, সেই ভয়ে মাসুদ আজহারকে নিয়ে রা কাড়েননি মমতা: মোদী

দক্ষিণ কলকাতায় বিজেপির প্রার্থী চন্দ্র বোস। তাঁর সমর্থনে রাসবিহারীতে জনসভার আয়োজন করা হয়েছিল। সেই সভাতেই এদিন উপস্থিত হয়েছিলেন নির্মলা সীতারামন। সেখান থেকেই মুখ্যমন্ত্রীর সমালোচনা করেন নির্মলা।

একই সঙ্গে নির্মলার অভিযোগ, তৃণমূল কংগ্রেস এখন তুষ্টিকরণ ও মাফিয়া কংগ্রেসে পরিণত হয়েছে। বাম আমলে যেমন হিংসা হত, এখনও পশ্চিমবঙ্গে তেমন হচ্ছে। পরিস্থিতির বদল হয়নি।

এদিনের সভায় নির্মলার মুখে জয় শ্রীরাম প্রসঙ্গও এসেছে। জয় শ্রীরামকে কেন গালিগালাজ বলা হচ্ছে, সেই প্রশ্নও তুলেছেন নির্মলা সীতারামন। তার পরই তিনি দাবি করেছেন, বাংলার মানুষের মধ্যে দেশভক্তি রয়েছে। আর তা কখনওই কমবে না।

আরও পড়ুন: জয় শ্রী রাম দিদি, আমাকে জেলে পুরুন, ঝাড়গ্রামের সভায় চ্যালেঞ্জ ছুড়লেন নমো

এদিন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের প্রসঙ্গও টেনে এনেছেন প্রতিরক্ষামন্ত্রী। তাঁর প্রশ্ন, “শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বলিদান ব্যর্থ হবে কি? ” তাঁর কথায়, “বাংলায় প্রতিদিন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে স্মরণ করা উচিত।”

.