Newtown: নিউটাউনে যুবকের রহস্যমৃত্যু! রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

 সোমবার ভোরবেলায় নিউটাউন আকাঙ্খা আবাসনের ভিতরে  ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে এক নিরাপত্তা কর্মী। তড়িখড়ি খবর দেয় আবাসিকদের। আবাসিকরা টেকনো সিটি থানায় খবর দিলে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

Updated By: Aug 9, 2022, 03:11 PM IST
Newtown: নিউটাউনে যুবকের রহস্যমৃত্যু! রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য
ফাইল ছবি

নান্টু হাজরা: নিউটাউনে সরকারি আবাসনের ভিতর থেকে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত ব্যক্তি এই আবাসনের বাসিন্দা নয়। তবে কি কারণে এই আবাসনে এসেছিল,  কারও  সঙ্গে দেখা করতে এসেছিলো কিনা খতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা না  মৃত্যুর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। সোমবার ভোরবেলায় নিউটাউন আকাঙ্খা আবাসনের ভিতরে  ক্লাসিক থ্রি টাওয়ারের নিচে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে এক নিরাপত্তা কর্মী। তড়িখড়ি খবর দেয় আবাসিকদের। আবাসিকরা টেকনো সিটি থানায় খবর দিলে পুলিস এসে মৃতদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

সূত্রের খবর, মৃত যুবকের নাম  ঈশান নিধারিয়া(২১)। তবে এই সরকারি আবাসনে যুবক কি করে ঢুকলো সই নিয়ে উঠছে প্রশ্ন। আবাসিকদের দাবি  এই যুবক এই আবাসনের বাসিন্দা নন। তবে তিনি কি করতে এসেছিলো আবাসনে তা তদন্ত করে দেখছে টেকনো সিটি থানার পুলিস। কারো সঙ্গে কি দেখা করতে এসেছিলো ক্ষতিয়ে দেখা হচ্ছে। আত্মহত্যা নাকি এই মৃত্যুর পেছনে অন্য কোনও রহস্য রয়েছে তাও খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন, Partha Chatterjee, Bengal SSC Scam: জেলে বসেই সাহায্যের হাত বাড়ালেন পার্থ, ধরতে রাজি নন অর্পিতা!

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রতিদিনের মতো এদিন সকালেও আকাঙ্ক্ষা আবাসনের লাইট বন্ধ করতে যান নিরাপত্তারক্ষী। সেই সময় হঠাৎই তিনি লক্ষ্য করেন ক্লাসটার-থ্রি টাওয়ারের নিচে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তিনি খবর দেন স্থানীয়দের। খবর দেওয়া হয় টেকনোসিটি থানার পুলিসকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.