হয়রানির জবাব 'মাতব্বরি' করে দিলেন বিধায়ক সব্যসাচী দত্ত

হোটেলের নিরাপত্তাকর্মীর ভুল বোঝাবুঝিতে অনুষ্ঠানে যোগ দিতে এসে হয়রানির শিকার নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত। আর তার জেরে  ওই নিরাপত্তাকর্মীকে  মারধরের অভিযোগ উঠল বিধায়কের কয়েকশো অনুগামীর বিরুদ্ধে। গতকাল রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরে পুলিস এসে আটক করে ওই নিরাপত্তাকর্মীকে। যদিও মারধরের ঘটনা অস্বীকার করেছেন বিধায়ক।  

Updated By: May 28, 2015, 08:15 AM IST

ওয়েব ডেস্ক: হোটেলের নিরাপত্তাকর্মীর ভুল বোঝাবুঝিতে অনুষ্ঠানে যোগ দিতে এসে হয়রানির শিকার নিউটাউনের বিধায়ক সব্যসাচী দত্ত। আর তার জেরে  ওই নিরাপত্তাকর্মীকে  মারধরের অভিযোগ উঠল বিধায়কের কয়েকশো অনুগামীর বিরুদ্ধে। গতকাল রাতে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। পরে পুলিস এসে আটক করে ওই নিরাপত্তাকর্মীকে। যদিও মারধরের ঘটনা অস্বীকার করেছেন বিধায়ক।  

বুধবার সন্ধ্যায় অনুষ্ঠানে যোগ দিতে নিউটাউনের একটি হোটেলে যান বিধায়ক সব্যসাচী দত্ত। হোটেলের মেন গেটে কর্তব্যরত নিরাপত্তাকর্মী বিধায়ককে জিজ্ঞাসা করেন তিনি কোথায় যাবেন। অভিযোগ, অনুষ্ঠানের কথা বললে ওই নিরাপত্তাকর্মী বিধায়কের নিরাপত্তারক্ষীদের জানান পাশের গেট দিয়ে ঢুকতে হবে। এরপর পাশের গেটে গিয়ে দেখা যায় সেখানে একটি বিয়েবাড়ির অনুষ্ঠান চলছে। এরপর ভুলবোঝাবুঝি হয়েছে বুঝতে পেরে অন্য রাস্তা দিয়ে বিধায়ককে ভিতরে নিয়ে যান অনুষ্ঠানের উদ্যোক্তারা।

অভিযোগ, বিষয়টি জানতে পেরে হোটেলে হাজির হয় সব্যসাচী দত্তের কয়েকশো অনুগামী। এরপর ওই নিরাপত্তাকর্মীকে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ।

ঘটনাস্থলে গিয়ে ওই নিরাপত্তাকর্মীকে আটক করে পুলিস। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যান হোটেলের লিঁয়াজো অফিসার তথা বিধাননগর টাউন তৃণমূলের মহিলা নেত্রী শ্রদ্ধা চ্যাটার্জি। যদিও নিরাপত্তাকর্মীকে মারধরের অভিযোগ অস্বীকার করেছেন বিধায়ক সব্যসাচী দত্ত।

.