নেতাজিনগরে বৃদ্ধা খুনে পুলিসের জালে দুই, তারপরও কাটল না ধোঁয়াশা

নেতাজিনগরে বৃদ্ধা খুনে পুলিসের জালে দুই। কিন্তু তারপরও কাটল না ধোঁয়াশা। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে লুঠ হওয়ার গয়নার একাংশ ও বৃদ্ধার মোবাইল ফোন। কিন্তু, লুঠের উদ্দেশ্যেই কি খুন? তা এখনও নিশ্চিত নয় পুলিস। ধৃতদের ৫ জুলাই পর্যন্ত পুলিসি হেফজাতের নির্দেশ দিয়েছে আদালত। আটদিনের মাথায় ধরা পড়ল দুই অভিযুক্ত। নেতাজিনগরের গৌরী সেন খুনে দুজনকে গ্রেফতার করল পুলিস।১৭ জুন। নেতাজিনগরে নিজের বাড়িতে জাজিম মোড়া অবস্থায় মেলে গৌরী সেনের দেহ।  গ্রিল কেটে বাড়িতে ঢোকে দুষ্কৃতীরা। বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করার পর চলে লুঠপাট। তদন্তে নামে পুলিস। লুঠপাটের জন্যই কি খুন? শুরু থেকেই সন্দেহ ছিল তদন্তকারীদের।  যেভাবে গ্রিল কাটা হয় তাতে দক্ষ কারোর জড়িয়ে থাকার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছিল না। খোঁজ খবর রাখা শুরু করে পুলিস। শেষপর্যন্ত, দক্ষিণ শহরতলি থেকে ভিকি কুমার শাহু ও আজাদ নামে দুজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে সোনার গয়না ও গৌরীদেবীর মোবাইল উদ্ধার হয়েছে।

Updated By: Jun 25, 2017, 07:47 PM IST
নেতাজিনগরে বৃদ্ধা খুনে পুলিসের জালে দুই, তারপরও কাটল না ধোঁয়াশা

ওয়েব ডেস্ক: নেতাজিনগরে বৃদ্ধা খুনে পুলিসের জালে দুই। কিন্তু তারপরও কাটল না ধোঁয়াশা। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে লুঠ হওয়ার গয়নার একাংশ ও বৃদ্ধার মোবাইল ফোন। কিন্তু, লুঠের উদ্দেশ্যেই কি খুন? তা এখনও নিশ্চিত নয় পুলিস। ধৃতদের ৫ জুলাই পর্যন্ত পুলিসি হেফজাতের নির্দেশ দিয়েছে আদালত। আটদিনের মাথায় ধরা পড়ল দুই অভিযুক্ত। নেতাজিনগরের গৌরী সেন খুনে দুজনকে গ্রেফতার করল পুলিস।১৭ জুন। নেতাজিনগরে নিজের বাড়িতে জাজিম মোড়া অবস্থায় মেলে গৌরী সেনের দেহ।  গ্রিল কেটে বাড়িতে ঢোকে দুষ্কৃতীরা। বৃদ্ধাকে শ্বাসরোধ করে খুন করার পর চলে লুঠপাট। তদন্তে নামে পুলিস। লুঠপাটের জন্যই কি খুন? শুরু থেকেই সন্দেহ ছিল তদন্তকারীদের।  যেভাবে গ্রিল কাটা হয় তাতে দক্ষ কারোর জড়িয়ে থাকার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছিল না। খোঁজ খবর রাখা শুরু করে পুলিস। শেষপর্যন্ত, দক্ষিণ শহরতলি থেকে ভিকি কুমার শাহু ও আজাদ নামে দুজনকে গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে সোনার গয়না ও গৌরীদেবীর মোবাইল উদ্ধার হয়েছে।

আরও পড়ুন মাটির তলায় চারতলা স্টেশন, একসঙ্গে তিন-তিনটে রুটের মেট্রো

দুজনকে জেরা করে খুনের আসল কারণ জানতে চাইছে পুলিস। তদন্তকারীরা মনে করছে, গৌরী দেবীর কাছে এত মূল্যবান কিছু ছিল না যার জন্য খুন হতে পারে।লকারে সামান্য কিছু টাকার জন্য আদৌ বৃদ্ধাকে খুন করা হয়েছে কিনা তা নিয়ে দানা বেঁধেছে সন্দেহ।ধৃতদের জেরা করে খুনের মোটিভ বোঝাই তদন্তকারীদের কাছে চ্যালেঞ্জ।

আরও পড়ুন  নির্মীয়মাণ বাড়ি থেকে ইট পড়ে গুরুতর জখম ক্লাস টুয়ের ছাত্রী

 

.