Presidential Election: কলকাতায় এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু

রাষ্ট্রপতি নির্বাচনে প্রচার। মঙ্গলবার বিজেপি সাংসদ ও বিধায়কদের সঙ্গে বৈঠক করবেন তিনি।

Updated By: Jul 11, 2022, 11:30 PM IST
Presidential Election: কলকাতায় এনডিএ-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু

মৈত্রেয়ী ভট্টাচার্য: রাষ্ট্রপতি নির্বাচনের প্রচারে বাংলায় NDA প্রার্থী দ্রৌপদী মুর্মু।  শিলিগুড়ি থেকে এবার কলকাতায় এলেন তিনি। আগামী কাল, মঙ্গলবার প্রথমে যাবেন স্বামী বিবেকানন্দের বাড়িতে। তারপর বিজেপি সাংসদ ও বিধায়কদের সঙ্গে বৈঠক।

শিয়রে রাষ্ট্রপতি নির্বাচন। যেদিন বিরোধীরা  প্রার্থীর নাম ঘোষণা করে, সেদিন রাষ্ট্রপতি পদপ্রার্থীর নাম চড়ান্ত করে ফেলে সরকারপক্ষও। NDA-র রাষ্ট্রপতি পদপ্রার্থী দ্রৌপদী মুর্মু, দিল্লিতে BJP দফতরে সাংবাদিক সম্মেলনে ঘোষণা করেন JP Nadda। মনোনয়নপত্র পেশ করার প্রচারে নেমেছে পড়েছেন দৌপদ্রী। 

আরও পড়ুন: Sealdah Metro: ইস্ট-ওয়েস্ট মেট্রো প্রথম বুদ্ধবাবুরই ভাবনা, আমন্ত্রণে ত্রুটি দিল্লি শেখে মমতার কাছেই : সুজন

শেষ মুহূর্তের সূচি বদলে যায়। কলকাতায় নয়, এদিন সকালে প্রথমে শিলিগুড়ি যান দ্রৌপদী মুর্মু। সেখানে দিনভর চলে প্রচার। বাগডোগরায় সিকিমের ৩১ জন বিজেপি বিধায়ক ও সাংসদের সঙ্গে বৈঠক করেন তিনি। রাতে কলকাতায় পৌঁছন NDA-র রাষ্ট্রপতি পদপ্রার্থী। সঙ্গে দুই কেন্দ্রীয় মন্ত্রী সদানন্দ সোনেওয়াল ও গজেন্দ্র সিং শেখাওয়াত। বিমানবন্দরে দ্রৌপদী মুর্মুকে স্বাগত জানান বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, রাহুল সিনহা ও আদিবাসী সম্প্রদায়ের মানুষেরা।

আরও পড়ুন: Bratya Basu With Kunal Ghosh: কফি হাউসের সেই আড্ডায় ফিরলেন ব্রাত্য-কুণাল

এদিকে রাষ্ট্রপতি NDA প্রার্থী দ্রৌপদী মুর্মুকে সমর্থন করেছে নবীন পট্টনায়কের বিজু জনতা দল (BJD), জগনমোহন রেড্ডির ওয়াইএসআরসিপি (YSRCP), অকালি দল এবং মায়াবতীর বিএসপি (BSP)- মতো অবিজেপি দলগুলিও। এমনকী, কোনও রাখঢাক না রেখেই তৃণমূলনেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ও বলেছেন, দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.