Narendrapur Murder: ২৪ ঘণ্টাতেই কিনারা নরেন্দ্রপুর খুনের! গ্রেফতার ৩

 ভিডিয়ো করে মালিকপক্ষের কাছে পুরো বিষয়টি জানিয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন কাসেম ৷ এইসব নানা কারণেই মদ্যপানের আসরে বাগবিতণ্ডা বাধে।

Updated By: Dec 3, 2023, 10:11 AM IST
Narendrapur Murder: ২৪ ঘণ্টাতেই কিনারা নরেন্দ্রপুর খুনের! গ্রেফতার ৩

তথাগত চক্রবর্তী: মদ্যপানের আসরে বাক বিতন্ডার জেরেই নরেন্দ্রপুরে খুন ৷ ঘটনায় গ্রেফতার তিন ৷ ধৃতদের আজ বারুইপুর আদালতে পেশ করা হবে ৷ তাদের জিজ্ঞাসাবাদের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস ৷ ধৃতরা প্রত্যেকেই মিনাখাঁ এলাকার বাসিন্দা ৷ ধৃত ইনজামুল মোল্লা, শরিফুর মিস্ত্রি ও সালাউদ্দিন কয়াল, প্রত্যেকেরই বয়স ২০ থেকে ২৫ বছরের মধ্যে ৷ শনিবার রাতে মিনাখাঁ এলাকা থেকে তাদের গ্রেফতার করে নিয়ে আসে পুলিস ৷

শুক্রবার রাতে বনহুগলির খান পাড়ায় খুন হন স্থানীয় বাসিন্দা কাসেম আলি মোল্লা। মাথায় লোহার রড দিয়ে আঘাত করে খুন করা হয় কাসেম আলি মোল্লাকে ৷ তিনি অভিযুক্তদের ব্যানার-পোস্টার তৈরির কারখানায় কাজ করতেন ৷ ঘটনার পর পরিবারের পক্ষ থেকে নরেন্দ্রপুর থানায় খুনের অভিযোগ দায়ের করা হয় ৷ সেই ঘটনার তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই খুনের কিনারা করল পুলিস। শনিবার রাতেই গ্রেফতার করা হয় অভিযুক্তদের ৷ 

পুলিস সূত্রে জানা গিয়েছে মদ্যপানের আসরে তাদের মধ্যে বচসা বাধে ৷ এছাড়া নিজেদের মধ্যে পুরনো শত্রুতাও ছিল বলে জানা গিয়েছে ৷ কারখানায় চুরির ঘটনা ঘটছিল ৷ সেই ঘটনার ভিডিয়ো করে মালিকপক্ষের কাছে পুরো বিষয়টি জানিয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন কাসেম ৷ এইসব নানা কারণেই মদ্যপানের আসরে বাগবিতণ্ডা বাধে। বচসা চলাকালীন-ই কাসেম আলি মোল্লাকে খুন করে ধৃত ৩ জন। 

বারুইপুর পুলিস জেলার ডিএসপি মোহিত মোল্লা জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস। এর আগে কেএলসির তারদহের খুনের কিনারাও ২৪ ঘণ্টার মধ্যেই করে কেএলসি থানার পুলিস। সোমবার সকালে বাড়ি কাছেই খুন হন ভোলা শেখ। কেলসি থানা এলাকার তারদহে উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। নিহতের পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। 

সেই খুনের ঘটনায় গ্রেফতার হয় নিহতের ভাগ্নে জামাই। ধৃতের নাম জাকির শেখ। জানা গিয়েছে, স্ত্রীর বাপের বাড়িতে থাকতেন জাকির। ধৃতের দাবি, বিভিন্ন সময় মামা শ্বশুর ভোলা শেখ তাকে মারধর করতেন। গালিগালাজ করতেন। সেই আক্রোশ থেকেই এই খুন।

আরও পড়ুন, Hindmotor Death: রবিনসন স্ট্রিটের ছায়া! টানা ২ দিন মায়ের মৃতদেহ আগে বসে ছেলে

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.