Narada Case: নিম্ন আদালতে হাজিরা দিলেন চার হেভিওয়েট

আদালতের নির্দেশ মেনে হাজিরা।

Updated By: Jun 4, 2021, 12:43 PM IST
 Narada Case: নিম্ন আদালতে হাজিরা দিলেন চার হেভিওয়েট

নিজস্ব প্রতিবেদন: নারদ মামলায় নিম্ন আদালতে হাজিরা দিলেন চার হেভিওয়েট। শুক্রবার সকালে ব্যাঙ্কশাল কোর্টের বিচারভবনে হাজিরা দেন মন্ত্রী ফিরহাদ হাকিম ও সুব্রত মুখোপাধ্যায়, বিধায়ক মদন মিত্র এবং প্রাক্তন মেয়র  শোভন চট্টোপাধ্যায়। আদালতের নির্দেশ মেনেই তাঁদের এই হাজিরা।

এদিন সকাল ১০.৪০ মিনিট নাগাদ ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায় আদালতে যান। ১০টা ৫০ নাগাদ আদালত থেকে চলে যান। আইনজীবী অনিন্দ্যকিশোর রাউত জানান, ১৭ মে অর্থাৎ যেদিন নারদ মামলায় চার হেভিওয়েটকে সিবিআই গ্রেফতার করে। সেদিন নিম্ন আদালতে থেকেই তাঁদের অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়। জামিনের শর্তই ছিল তাঁদেরকে আদালতের সামনে হাজিরা দিতে হবে। সেজন্য তাঁরা এসেছিলেন। পরবর্তী হাজিরার দিন এখনও জানান হয়নি। সেটা পরে জানান হবে। 

আরও পড়ুন: নিউটাউন থেকে উদ্ধার বিপুল পরিমাণে ২ হাজার টাকার জাল নোট, তদন্তে পুলিস

আরও পড়ুন: Mamata-র মুখের ছবি ব্যবহার করে ফেসবুকে বিকৃত ভিডিয়ো পোস্ট! লালবাজারে দায়ের অভিযোগ

প্রসঙ্গত, গত ১৭ মে নারদ মামলায়  ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। রাজ্য রাজনীতিতে কার্যত ঝড় ওঠে। নিজাম প্যালেসে সিবিআই দফতরে পৌঁছে যান খোদ মুখ্যমন্ত্রী। দীর্ঘক্ষণ সেখানে বসে থাকেন তিনি। সেদিনই নিম্ন আদালত চার হেভিওয়েটকে অন্তর্বর্তী জামিন দিলেও, হাইকোর্টের নির্দেশে তা স্থগিত হয়ে যায়। ফলে চারজনের জেল যাত্রা হয়। তবে ফিরহাদ ছাড়া বাকিরা অসুস্থ হয়ে এসএসকেএম-এ ভর্তি হন। দীর্ঘ টানাপোড়েনের পর হাইকোর্ট থেকে শর্তসাপেক্ষে চার হেভিওয়েটের অন্তর্বর্তী জামিন মঞ্জুর হয়।   

.