ইন্দিরা ভবনের নাম পরিবর্তন, তীব্র প্রতিবাদ কংগ্রেসের

ইন্দিরা ভবনের নাম পরিবর্তনের সিদ্ধান্ত থেকে সরে না এলে মমতা বন্দ্যোপাধ্যায় এতোদিন পর্যন্ত যে যে শিলান্যাস করেছেন, তা ভেঙে দেওয়ার হুমকি দিলেন কংগ্রেস নেতৃত্ব। পাশাপাশি জেলায় জেলায় বিক্ষোভ কর্মসূচি সংগঠিত করা হবে বলেও জানিয়েছন কংগ্রেস।

Updated By: Dec 29, 2011, 07:37 PM IST

ইন্দিরা ভবনের নাম পরিবর্তনের সিদ্ধান্ত থেকে সরে না এলে মমতা বন্দ্যোপাধ্যায় এতোদিন পর্যন্ত যে যে শিলান্যাস করেছেন, তা ভেঙে দেওয়ার হুমকি দিলেন কংগ্রেস নেতৃত্ব। পাশাপাশি জেলায় জেলায় বিক্ষোভ কর্মসূচি সংগঠিত করা হবে বলেও জানিয়েছন কংগ্রেস। প্রতিবাদে আগামিকাল জওহরলাল নেহেরু রোডে ইন্দিরা গান্ধীর মূর্তির সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করবে কংগ্রেস।
আজ কংগ্রেসের তরফে সল্টলেকে ইন্দিরা ভবনের সামনে প্রতিবাদ সভার আয়োজন করা হয়েছে। সেখানে উপস্থিত রয়েছেন প্রদেশ কংগ্রেসের একাধিক নেতা-নেত্রী। সভায় মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরব হয়েছেন কংগ্রেসের নেতা-নেত্রীরা। অন্যদিকে মহাকরণে গিয়ে বিক্ষোভ দেখায় ছাত্র পরিষদ সদস্যরা। 
আজ বিকেল তিনটে নাগাদ মহাকরণের সেন্ট্রাল গেটের সামনে বিক্ষোভ দেখায় ছাত্র পরিষদ। ইন্দিরা ভবনের নাম পাল্টে নজরুল ভবন করার সিদ্ধান্তের কড়া সমালোচনা করেন তাঁরা। বিক্ষোভকারীদের গ্রেফতার করে পুলিস।

.