জুলুম হলে মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দেব, ট্যাক্সি চালকদের সভায় আশ্বাস মুকুলের

ট্যাক্সি চালকদের ওপর পুলিসি জুলুম হলে মুখ্যমন্ত্রীর কাছে নিয়ে যাবেন। ট্যাক্সি চালকদের সভায় দাঁড়িয়ে আশ্বাস দিলেন মুকুল রায়। তাঁর উপস্থিতিতেই  পরিবহণমন্ত্রী র বিরুদ্ধে অনাস্থা দেখালেন ট্যাক্সি চালক ও মালিকদের একাংশ। সমস্যার সমাধান না হলে হাওড়া বয়কটের হুমকি দিয়েছেন তাঁরা। মুকুল রায় জানিয়েছেন, ট্যাক্সি চালকদের সমস্যা নিয়ে শিগগিরি রাজ্য সরকারের দ্বারস্থ হবেন ।

Updated By: Oct 21, 2014, 07:05 PM IST
জুলুম হলে মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে দেব, ট্যাক্সি চালকদের সভায় আশ্বাস মুকুলের

ওয়েব ডেস্ক: ট্যাক্সি চালকদের ওপর পুলিসি জুলুম হলে মুখ্যমন্ত্রীর কাছে নিয়ে যাবেন। ট্যাক্সি চালকদের সভায় দাঁড়িয়ে আশ্বাস দিলেন মুকুল রায়। তাঁর উপস্থিতিতেই  পরিবহণমন্ত্রী র বিরুদ্ধে অনাস্থা দেখালেন ট্যাক্সি চালক ও মালিকদের একাংশ। সমস্যার সমাধান না হলে হাওড়া বয়কটের হুমকি দিয়েছেন তাঁরা। মুকুল রায় জানিয়েছেন, ট্যাক্সি চালকদের সমস্যা নিয়ে শিগগিরি রাজ্য সরকারের দ্বারস্থ হবেন ।

ট্যাক্সি নিয়ে রীতিমতো নাজেহাল হতে হয়েছে রাজ্যকে।কখনও টানা সাতদিনের বনধ,আচমকা রাস্তা থেকে ট্যাক্সি প্রত্যাহার, কখনও আবার  পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধ। একের পর এক ঘটে গেছে  বহু ঘটনা। রাজ্যপাল ও মুকুল রায়ের হস্তক্ষেপে সাময়িকভাবে  আন্দোলন থামলেও, কালীপুজোর পর ফের আন্দোলন শুরুর ইঙ্গিত স্পষ্ট। মঙ্গলবার সুজাতা সদনে  সভা ডেকেছিল ট্যাক্সি ডাইভার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনে। উপস্থিত ছিলেন পরিবহণ শিল্পের সঙ্গে যুক্ত বিভিন্ন অংশের মানুষেরা। রাজ্য সরকারের বিরুদ্ধে একের পর এক ক্ষোভ উগরে দিলেন চালক -মালিকরা।

সভার মূল বক্তা মুকুল রায়। শেষপর্যন্ত তাঁকেও মুখ খুলতে হল পুলিসের ভূমিকা নিয়ে। মুকুল রায়ের উপস্থিতিতেই পরিবহণ মন্ত্রীর বিরুদ্ধে অনাস্থার কথা উঠেছে বার বার। সরকার সমস্যা না মেটালে হাওড়া স্টেশন বয়কটেরও হুমকি দেওয়া হয়েছে। মুকুল রায় জানিয়েছেন, গোটা বিষয়টি নিয়ে শিগগিরি  রাজ্য সরকারের সঙ্গে কথা বলবেন।

.