সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠক করেছিলেন মুকুল রায়, তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে বিস্ফোরক আসিফ খান

অরবিন্দ সিং চৌহানের পর সারদাকাণ্ডে এবার তৃণমূলের অস্বস্তি বাড়ালেন আসিফ খানও। আজকের কলম পত্রিকার প্রাক্তন  সম্পাদকের বিস্ফোরক স্বীকারোক্তি, নিজাম প্যালেসে মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেছিলেন সারদাকর্তা সুদীপ্ত সেন। বিস্ফোরক এই কথা বলে ভয়ও পাচ্ছেন আসিফ। জানিয়েছেন, প্রাণহানির আশঙ্কা করছেন তিনি।সারদাকাণ্ডে জামিন পাওয়ার পরই বোমা ফাটান সারদার আধিকারিক অরবিন্দ সিং চৌহান।

Updated By: Sep 26, 2014, 09:27 PM IST
সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠক করেছিলেন মুকুল রায়, তৃণমূলের অস্বস্তি বাড়িয়ে বিস্ফোরক আসিফ খান

কলকাতা: অরবিন্দ সিং চৌহানের পর সারদাকাণ্ডে এবার তৃণমূলের অস্বস্তি বাড়ালেন আসিফ খানও। আজকের কলম পত্রিকার প্রাক্তন  সম্পাদকের বিস্ফোরক স্বীকারোক্তি, নিজাম প্যালেসে মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেছিলেন সারদাকর্তা সুদীপ্ত সেন। বিস্ফোরক এই কথা বলে ভয়ও পাচ্ছেন আসিফ। জানিয়েছেন, প্রাণহানির আশঙ্কা করছেন তিনি।সারদাকাণ্ডে জামিন পাওয়ার পরই বোমা ফাটান সারদার আধিকারিক অরবিন্দ সিং চৌহান।

অরবিন্দ সিংয়ের মতো একই বক্তব্য  প্রাক্তন তৃণমূল নেতা আসিফ খানের। নিজেকে নির্দোষ দাবি করে তাঁর বিস্ফোরক স্বীকারোক্তি, গত বছরের পাঁচ এপ্রিল নিজাম প্যালেসে মুকুল রায়ের সঙ্গে বৈঠক করেন সুদীপ্ত সেন।

ছয় এপ্রিল সিবিআইকে লেখা সুদীপ্ত সেনের চিঠি নিয়েও বিস্ফোরক মন্তব্য করেন আজকের কলম পত্রিকার প্রাক্তন সম্পাদক। একশো একাশি নম্বর সাউথ অ্যাভিনিউ, এই ঠিকানার বাড়িতে মুকুল রায়ের কাছে ওই চিঠিটি দেখেছিলেন বলে দাবি করেন আসিফ খান।

শুধু বিস্ফোরক মন্তব্য করেই থেমে থাকেননি আসিফ। এই মন্তব্য করার পর প্রাণনাশের আশঙ্কাও করছেন তিনি।

উত্তরপ্রদেশের তৃণমূল নেতা ওয়াইদুল্লা রহমান আসিফ খানের বিরুদ্ধে কুড়ি কোটি টাকার একটি প্রতারণা মামলা করেন। সেই মামলার সূত্রেই শুক্রবার বিধাননগর কমিশনারেট আসিফ খানকে তলব করে। যদিও আসিফ খান ইতিমধ্যেই এই মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়েছেন।

 

.