সারদায় সিল অ্যাকাউন্ট: জোট করে আন্দোলনের পথে বাগান, আবেদন অ্যাকাউন্ট খুলে দেওয়ার

সারদা কান্ডের জেরে ইস্টবেঙ্গল, মোহনবাগান সহ কয়েকটি ক্লাবের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর এর জেরে চরম সংকটে কলকাতার ফুটবল। মোহনবাগান সচিব অঞ্জন মিত্র মনে করেন এর প্রভাব স্পনসরদের উপরও পড়বে। ফলে আগামিদিনে দল গড়ার ক্ষেত্রেও সমস্যায় পড়বে কলকাতার দলগুলি।

Updated By: Oct 5, 2014, 10:04 PM IST
সারদায় সিল অ্যাকাউন্ট: জোট করে আন্দোলনের পথে বাগান, আবেদন অ্যাকাউন্ট খুলে দেওয়ার

ওয়েব ডেস্ক: সারদা কান্ডের জেরে ইস্টবেঙ্গল, মোহনবাগান সহ কয়েকটি ক্লাবের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আর এর জেরে চরম সংকটে কলকাতার ফুটবল। মোহনবাগান সচিব অঞ্জন মিত্র মনে করেন এর প্রভাব স্পনসরদের উপরও পড়বে। ফলে আগামিদিনে দল গড়ার ক্ষেত্রেও সমস্যায় পড়বে কলকাতার দলগুলি।

কলকাতার ফুটবলের এই দুর্দিনে এখনই অবশ্য সব ক্লাবকে একজোট করে আন্দোলনে যাওয়ার কথা ভাবছে না মোহনবাগান। পরিস্থিতির উপর নজর রেখে এগোতে চান মোহনবাগান কর্তারা।
   
ক্লাবের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খুলে দেওয়ার জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে আবেদন জানাচ্ছে মোহনবাগান। ইতিমধ্যেই ইস্টবেঙ্গল ও মোহনবাগানের ব্যাঙ্ক অ্যাকাউন্ট সিল করে দিয়েছে ইডি। তার জেরে ফুটবলারদের পেমেন্ট নিয়ে সমস্যায় পড়েছে সবুজ মেরুন ক্লাব। রবিবার মোহনবাগানের কর্মসমিতির সদস্যরা সচিব অঞ্জন মিত্রের বাড়িতে এক বৈঠকে বসেন। সেখানেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।
                    
৯ অক্টোবরের মধ্যে তাঁদের  আবেদনে ইডি সাড়া না দিলে সিকিম গভর্নর্স কাপে দল পাঠাবে না মোহনবাগান।
                  
এদিকে, মোহনবাগান কর্তারা ফুটবলার সঙ্গেও তাদের বকেয়া পাওনার বিষয়ে কথা বলেছেন। সবুজ মেরুন কর্তাদের দাবি বর্তমান পরিস্থিতির কথা সব ফুটবলারই জানেন। তারা ক্লাবের পাশে থাকার ব্যাপারে কর্তাদের আশ্বস্থ করেছেন।

.