বেহালার পর্ণশ্রীতে রহস্যজনকভাবে নিখোঁজ যুবক

দোকান থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে বেহালার পর্ণশ্রীর এলাকায়। ওই যুবক দুদিন আগেই দোকানের কাজ করতে এসেছিলেন। যুবকের পরিবারের অভিযোগ, যুবক নিখোঁজের পিছনে রয়েছে দোকান মালিকের হাত। ঘটনার তদন্ত শুরু করেছে বেহালার পর্ণশ্রী থানা।

Updated By: Aug 11, 2014, 09:29 AM IST

কলকাতা: দোকান থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেলেন এক যুবক। ঘটনাটি ঘটেছে বেহালার পর্ণশ্রীর এলাকায়। ওই যুবক দুদিন আগেই দোকানের কাজ করতে এসেছিলেন। যুবকের পরিবারের অভিযোগ, যুবক নিখোঁজের পিছনে রয়েছে দোকান মালিকের হাত। ঘটনার তদন্ত শুরু করেছে বেহালার পর্ণশ্রী থানা।

গত ২৩ জুলাই পর্ণশ্রীর এই দোকানে কাজে যোগ দিয়েছিলেন বাঁকুড়ার বাসিন্দা কর্ণ মণ্ডল। কিন্তু তার দুদিন পর অর্থাত্ পঁচিশে জুলাই দোকানে কাজ করতে করতেই নিখোঁজ হয়ে গেলেন যুবক। দোকান মালিকের বক্তব্য, ঘুম থেকে ওই যুবককে উঠিয়ে তিনি দোকানে পাঠিয়েছিলেন সন্ধে সাতটা নাগাদ। দোকানে তিনি যুবককে কাজও করতে দেখেন। কিন্তু তার আধ ঘণ্টা পর থেকে যুবক বেপাত্তা।

দোকান মালিকের বিরুদ্ধেই অভিযোগ তুলছে নিখোঁজ যুবকের পরিবার। তাঁদের বক্তব্য, সন্ধে সাড়ে সাতটা নাগাদ যুবক নিখোঁজ হয়ে গেলেও দোকান মালিক তাঁদের খবর দেন রাত এগারোটা নাগাদ। যদিও দোকান মালিক সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

তাহলে কোথায় গেল যুবক? যুবক নিখোঁজের পিছনে রহস্য আছে বলে মনে করছে পুলিস।

 

.