Mukul Roy: 'নিখোঁজ' মুকুল দিল্লিতে! ফের বিজেপিতে যোগ? অন্তর্ধান রহস্যে তুঙ্গে জল্পনা...

ভাইরাল ভিডিয়োয় মুকুল রায় বলছেন যে তিনি দিল্লিতে এসেছেন! কিন্তু কেন? সেই প্রশ্নে আবার ধোঁয়াশা জিইয়ে রেখে উত্তর! 

Updated By: Apr 18, 2023, 11:40 AM IST
Mukul Roy: 'নিখোঁজ' মুকুল দিল্লিতে! ফের বিজেপিতে যোগ? অন্তর্ধান রহস্যে তুঙ্গে জল্পনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লি গিয়েছেন মুকুল রায়। দিল্লিতেই আছেন তিনি। সূত্রের খবর তেমনই। আর তারপরই উসকে উঠেছে জল্পনা। তবে কি ফের বিজেপিতে যোগদান? ঘাসফুল ছেড়ে ফের পদ্মফুলে? ফের শিবির বদলের পথে মুকুল রায়? মুকুল রায়ের অন্তর্ধান রহস্যে তুঙ্গে জল্পনা। সোমবার সন্ধ্যায় একটি ভিডিয়ো ভাইরাল হয়। যদিও ভিডিয়োর সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। যে ভিডিয়োতে দেখা যাচ্ছে, দিল্লি বিমানবন্দরে রয়েছেন মুকুল রায়! এই ভিডিয়ো ভাইরাল হতেই জল্পনা উসকে ওঠে রাজনৈতিক মহলে।  চিকিৎসা সংক্রান্ত কারণেই কি দিল্লিতে মুকুল রায়? নাকি এর পিছনে রয়েছে কোনও রাজনৈতিক কারণ? ফের বিজেপি শিবিরে নাম লেখাতে চলেছেন তিনি? সবমিলিয়ে তুঙ্গে জল্পনা। গোটা বিষয়ে এখনও পর্যন্ত ধোঁয়াশা। 

এদিকে কলকাতা বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, সন্ধ্যা ৭টা নাগাদ একটি বিমানে দিল্লি রওনা হন তিনি। তাঁর নামে একটি বোর্ডিং পাসও ভাইরাল হয়েছে। কিন্তু তারপর দিল্লি গিয়ে কোথায় মুকুল রায়, তা নিয়ে ধোঁয়াশা। পরিবারের সদস্যরাও তাঁর সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বলে খবর। ওদিকে, ইতিমধ্যে সোমবার রাতেই এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেছেন ছেলে শুভ্রাংশু। পরিবার সূত্রে জানা গিয়েছে, সন্ধ্য়ায় বাড়ি থেকে মুকুলকে নিয়ে যান দুই ব্যক্তি। মাঝেমধ্যেই তাঁদের সঙ্গে বেরতেন মুকুল রায়। আজও মুকুল রায়কে নিয়ে যান ওই দুজন। তারপর থেকে তাঁর আর খোঁজ পাওয়া যাচ্ছে না। তাঁদের সঙ্গেই কলকাতা বিমানবন্দরে পৌঁছন মুকুল রায়।

ওদিকে ভাইরাল ভিডিয়োয় মুকুল রায়ের সঙ্গে সাংবাদিকের কথোপকথনেও ধোঁয়াশা। ভাইরাল ভিডিয়োয় মুকুল রায় বলছেন যে তিনি দিল্লিতে এসেছেন! কিন্তু কেন? সেই প্রশ্নে আবার ধোঁয়াশা জিইয়ে রেখে উত্তর! সোজা ভাষায় স্পষ্ট করে কোনও উত্তর তিনি দেননি। একনজরে কথোপকথন- 
দিল্লি কেন এলেন?
মুকুল রায়: দরকারে দিল্লি আসতে পারব না। 
শারীরিক অসুস্থতার কারণে? 
মুকুল রায়: না, না এমনি কাজে এসেছি দিল্লিতে আমি। 
বিশেষ কোনও কাজে? 
মুকুল রায়: হ্যাঁ। আমি দিল্লিতে আসব না? এখানকার এমএলএ, এমপি আমি! 
কোনও রাজনৈতিক বিশেষ কারণে? 
মুকুল রায়: না, না কোনও বিশেষ কারণে আসিনি। 
ডাক্তার দেখাতে? 
মুকুল রায়: সে ডাক্তার তো দিল্লি আসলে আমাকে দেখাতেই হয়। 
দীর্ঘদিন পর হঠাৎ করে আপনি দিল্লিতে? 
মুকুল রায়: দিল্লিতে আমি মাঝেমধ্যেই আসি। এবার একটু দেরি হয়েছে। কিন্তু এসে গিয়েছি। 
দিল্লিতে আপনি কদিন থাকবেন? 
মুকুল রায়: যে কদিন দরকার হবে, সেই কদিনই থাকব। 
বিশেষ কোনও কারণ? 
মুকুল রায়: না, বিশেষ কোনও কারণ নেই।

বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এপ্রসঙ্গে বলেন, 'নিখোঁজ তো তিনি অনেকদিন আগেই হয়েছেন। আপনারা ৬ মাসের মধ্যে দেখুন ওর কোনও খবর আছে? একজন এমএলএ উনি। বাংলার রাজনীতিতে খুব বড় ব্যক্তিত্ব, নেতা উনি। তাহলে কেন তাঁর কোনও খবর নেই? সেইজন্য আমার মনে হয় এটা লস্ট কেস! মুকুল রায়কে নিয়ে কেউ চিন্তা করে না আর।' প্রসঙ্গত, ২০১৭ সালে বিজেপিতে যোগ দিয়েছিলেন তৃণমূলের তৎকালীন সর্বভারতীয় সম্পাদক মুকুল রায়। এরপর স্রেফ দলের সর্বভারতীয় সহ-সভাপতি হওয়াই নয়, একুশের বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে জেতেন পদ্ম-প্রতীকেই। কিন্তু বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর বিজেপি ছেড়ে আবার তৃণমূলে 'ঘর ওয়াপসি' করেন মুকুল। সঙ্গে ছেলে শুভ্রাংশুও। যদিও রাজনীতির ময়দানে অবশ্য এখন দেখা-ই যায় না মুকুল রায়কে। বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিয়েছেন। পরিবারের লোকেরা জানিয়েছিলেন, শারীরিকভাবে সুস্থ নন মুকুল। 

আরও পড়ুন, Abhishek Banerjee: টার্গেট করে হেনস্থা, ইডি-সিবিআইকে দিয়ে আদালত অবমাননার কাজ! কড়া জবাব অভিষেকের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.