মুদিয়ালি ক্লাবের হাত ধরে সাতবছর পর ঘরে ফিরছে নিখোঁজ কালু

তবে সবমিলিয়ে মধুরেণ সমাপয়েৎ! পুজোর আগেই ঐতিহ্যবাহী পুজো কমিটির সহায়তায় দীর্ঘ সাত বছর পর ঘরে ফিরছে নিখোঁজ ছেলে।

Updated By: Aug 12, 2019, 05:23 PM IST
মুদিয়ালি ক্লাবের হাত ধরে সাতবছর পর ঘরে ফিরছে নিখোঁজ কালু

নিজস্ব প্রতিবেদন:  মাঝে কেটে গিয়েছে দীর্ঘ সাত বছর। নিখোঁজ ছেলেকে খুঁজে পাওয়ার আশা কার্যত ছেড়েই দিয়েছিলেন দক্ষিণ কলকাতার মুদিয়ালির কাবারিয়া পরিবার। তবে হঠাৎই যেন বদলে গেল ছবিটা। সুদূর কেরল থেকে খবর মিলল নিখোঁজ কালু কাবারিয়ার (২৮)।

জানা গিয়েছে, কিছুদিন আগেই কেরলের রাস্তায় এক যুবককে ইতস্তত ঘুরে বেড়াতে দেখেন এলাকার বাসিন্দারা। তাঁকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে মানসিক ভারসাম্যহীন হওয়ার কারণে মুদিয়ালির দুর্গাপুজোর কথা ছাড়া আর কোনও কথাই স্মরণে ছিল না তাঁর। মনে আছে কেবল পুজোর কথাটুকুই।

কাজেই এই একটি সূত্র ধরেই যুবকের ঠিকানা খুঁজতে শুরু করেন উদ্ধারকারিরা। ইন্টারনেট ঘেঁটে অবশেষে দক্ষিণ কলকাতার মুদিয়ালি দুর্গাপুজো কমিটির খোঁজ পান তাঁরা। ফোনে যোগাযোগের পর কেরল থেকে কলকাতায় পাঠানো হয় যুবকের ছবি।

আরও পড়ুন শহরের রাস্তায় বেলাগাম গতিতে লাগাম টানতে ‘ব্যর্থ’ কলকাতা পুলিস এবার আরও কড়া

ছবি পেতেই ক্লাব কর্তৃপক্ষের তরফেও শুরু হয় খোঁজ। অবশেষে স্থানীয় গুজরাটি বসতি থেকে খোঁজ মেলে কালুর পরিবারের। এরপরই হারানো ছেলেকে ফিরিয়ে আনতে তোরজোর শুরু করে পরিবার। ইতিমধ্যেই কেরলের উদ্দেশে রওনা দিয়েছেন কালু কাবারিয়ার বাবা গোপী কাবারিয়া।

কেরল থেকে কালুকে ফিরিয়ে আনার সমস্ত ব্যবস্থাই করেছে মুদিয়ালির ক্লাব কর্তৃপক্ষ। যদিও কীভাবে কালু কেরলে পৌঁছলেন তা এখনও জানা যায়নি। তবে সবমিলিয়ে মধুরেণ সমাপয়েৎ!  দুর্গাপুজোর আগেই সেই ঐতিহ্যবাহী পুজোর যোগসূত্র ধরেই ধরেই দীর্ঘ সাত বছর পর ঘরে ফিরছে নিখোঁজ ছেলে। সত্যি, মিলোৎসবই বটে! 

Tags:
.