মেয়রের ভাইঝির পুলিস পেটানোর ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস

মেয়রের ভাইঝির পুলিস পেটানোর ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস। কিন্তু তারমধ্যেই লম্বা ছুটিতে গেলেন প্রহৃত পুলিসকর্মী চন্দন পাণ্ডে। গতকাল ডিউটি করার পরই লম্বা ছুটিতে যান তিনি। যদিও পুলিস কর্তাদের দাবি, চন্দন পাণ্ডেকে ছুটিতে পাঠানো হয়নি। ঘটনার অনেক আগেই ছুটির আবেদন জানিয়েছিলেন এই পুলিসকর্মী। সেই আবেদনের ভিত্তিতেই ছুটিতে গেছেন তিনি।

Updated By: May 25, 2015, 05:46 PM IST
মেয়রের ভাইঝির পুলিস পেটানোর ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস

 

ওয়েব ডেস্ক: মেয়রের ভাইঝির পুলিস পেটানোর ঘটনায় কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিস। কিন্তু তারমধ্যেই লম্বা ছুটিতে গেলেন প্রহৃত পুলিসকর্মী চন্দন পাণ্ডে। গতকাল ডিউটি করার পরই লম্বা ছুটিতে যান তিনি। যদিও পুলিস কর্তাদের দাবি, চন্দন পাণ্ডেকে ছুটিতে পাঠানো হয়নি। ঘটনার অনেক আগেই ছুটির আবেদন জানিয়েছিলেন এই পুলিসকর্মী। সেই আবেদনের ভিত্তিতেই ছুটিতে গেছেন তিনি।

অন্যদিকে, গোটা ঘটনা বিশদে জানতে আজ সকালে টালিগঞ্জ ট্রাফিক গার্ডে যান ডিসি ট্রাফিক। ঘটনার জন্য নিচুতলার কর্মীদের মধ্যে যে ক্ষোভ তৈরি হয়েছিল তা প্রশমনের চেষ্টা করেন ডিসি ট্রাফিক।

রাস্তায় পুলিস পিটিয়ে গতকাল থেকেই খবরের শিরোনামে মেয়র শোভন চট্টোপাধ্যায়ের ভাইঝি। অভিযোগ, শুক্রবার রাতে চার বন্ধুকে নিয়ে মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন দেবপ্রিয়া চ্যাটার্জি। রাসবিহারী মোড়ে এক পুলিসকর্মী চ্যালেঞ্জ করলে তাঁর ওপর চড়াও হন তাঁরা। এক প্রভাবশালীর হস্তক্ষেপে নাকি সকলকে ছেড়ে দেয় পুলিস। শুক্রবার গভীর রাত। টালীগঞ্জ থেকে রাসবিহারী মোড়ের দিকে বেপরোয়া গতিতে ছুটছিল একটি গাড়ি।  গাড়িতে সওয়ার পাঁচ তরুণ-তরুণী। বিপত্তির শুরু, রাসবিহারী মোড়ে গাড়িটি বেপরোয়া বাঁক নিতেই।

রাসবিহারী মোড়ে এক পথচারীকে প্রায় ধাক্কা মারে গাড়িটি। ক্রুদ্ধ পথচারী গাড়ির বনেটে আঘাত করেন।

এরপর গাড়ি থেকে নেমে আসেন তিন তরুণী ও দুজন তরুণ। গণ্ডগোল দেখে ছুটে আসেন এক পুলিসকর্মী।

কথা কাটাকাটি গড়ায় হাতাহাতিতে। পুলিসকর্মী চন্দন পাণ্ডেকে এরা মারধর করেন বলেও অভিযোগ।
 
ঘটনাস্থল থেকে দুই তরুণকে আটক করে পুলিস। ছেড়ে দেওয়া হয় তিন তরুণীকে। কিন্তু, নাটকের এখানে শেষ নয়।

কেওড়াতলা শ্মশানের কাছে ফের একজনকে ধাক্কা মারে গাড়িটি।

.