ভয়াবহ অগ্নিকাণ্ড পাতিপুকুরে, ভস্মীভূত ২০টি বাড়ি

ভয়াবহ অগ্নিকাণ্ড পাতিপুকুরে। শীতের রাতে, পুড়ল সুভাষ কলোনি। মৃত্যু হল এক মাধ্যমিক পরীক্ষার্থী সহ দু'জনের। আগুন যখন লাগে, সবাই তখন গভীর ঘুমে। হঠাত্‍ করেই কনকনে ঠাণ্ডার বদলে, একনিমেষে বাড়তে থাকে চারপাশের উত্তাপ। চোখ খুলতেই, বাসিন্দাদের সামনে আগুনের লেলিহান শিখা। প্রাণ বাঁচাতে পরিত্রাহি চিত্‍কার, হুড়োহুড়ি। কিন্তু বেরিয়ে আসতে পারেনি ষোলো বছরের প্রিয়া অধিকারী। ঘরেই দগ্ধ হয়ে মৃত্যু হয় মেধাবী এই ছাত্রীর।

Updated By: Dec 17, 2016, 10:51 AM IST
ভয়াবহ অগ্নিকাণ্ড পাতিপুকুরে, ভস্মীভূত ২০টি বাড়ি

ওয়েব ডেস্ক : ভয়াবহ অগ্নিকাণ্ড পাতিপুকুরে। শীতের রাতে, পুড়ল সুভাষ কলোনি। মৃত্যু হল এক মাধ্যমিক পরীক্ষার্থী সহ দু'জনের। আগুন যখন লাগে, সবাই তখন গভীর ঘুমে। হঠাত্‍ করেই কনকনে ঠাণ্ডার বদলে, একনিমেষে বাড়তে থাকে চারপাশের উত্তাপ। চোখ খুলতেই, বাসিন্দাদের সামনে আগুনের লেলিহান শিখা। প্রাণ বাঁচাতে পরিত্রাহি চিত্‍কার, হুড়োহুড়ি। কিন্তু বেরিয়ে আসতে পারেনি ষোলো বছরের প্রিয়া অধিকারী। ঘরেই দগ্ধ হয়ে মৃত্যু হয় মেধাবী এই ছাত্রীর।

এবার মাধ্যমিক দেওয়ার কথা ছিল তার। আগুন প্রাণ কেড়ে নিয়েছে, এই পরিবারেরই আরেক সদস্য প্রিয়ার কাকা, নিমাই অধিকারীর। বাড়ি থেকে সময়ে বের হতে পারেননি তিনিও। আহত আরও বেশ কয়েকজন। পুড়ে ছাই হয়ে যায় কম করে ২০টি বাড়ি। সর্বস্বান্ত বাসিন্দারা। দমকলের ১৬টি ইঞ্জিন, বেশ কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অনেক জায়গা থেকে ধোঁয়ার কুণ্ডলী দেখা গিয়েছে এরপরও বহুক্ষণ। প্রাথমিকভাবে অনুমান, সিলিন্ডার ব্লাস্ট করেই এই অগ্নিকাণ্ড।

আরও পড়ুন, রাজ্যে সিভিক পুলিসদের জন্য সুখবর, বাড়ল চাকরির মেয়াদ

.