নাট্য অ্যাকাডেমির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিচ্ছেন মনোজ মিত্র

নাট্য অ্যাকাডেমির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিচ্ছেন মনোজ মিত্র। দেবেশ চ্যাটার্জি, মণীশ মিত্রের পর এবার পশ্চিমবঙ্গের নাট্য অ্যাকাডেমির পদ থেকে খোদ চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা মনোজ মিত্রের। দলতন্ত্রের কারণে অস্বস্তি থেকেই এই ইস্তফা বলে ২৪ ঘণ্টাকে জানিয়েছেন মনোজ মিত্র।

Updated By: Jan 13, 2015, 12:15 PM IST
নাট্য অ্যাকাডেমির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিচ্ছেন মনোজ মিত্র

ওয়েব ডেস্ক: নাট্য অ্যাকাডেমির চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিচ্ছেন মনোজ মিত্র। দেবেশ চ্যাটার্জি, মণীশ মিত্রের পর এবার পশ্চিমবঙ্গের নাট্য অ্যাকাডেমির পদ থেকে খোদ চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা মনোজ মিত্রের। দলতন্ত্রের কারণে অস্বস্তি থেকেই এই ইস্তফা বলে ২৪ ঘণ্টাকে জানিয়েছেন মনোজ মিত্র।

আগের সপ্তাহে নাট্য অ্যাকাডেমি থেকে ইস্তফা দেন দেবেশ চট্টোপাধ্যায়। তার আগে পদত্যাগ করেছিলেন মণীশ মিত্র। অন্যদিকে, নাট্যস্বজনের সচিবের পদ থেকে ইস্তফা দিয়েছেন অর্পিতা ঘোষ। সভাপতির পদ থেকে সরে দাঁড়িয়েছেন ব্রাত্য বসু। পশ্চিমবঙ্গে ২০১১ সালে সরকার পরিবর্তনের সময় থেকেই তৃণমূলপন্থী বুদ্ধীজীবীরা ডাক দিয়েছিলেন দলতন্ত্রহীন নাট্য অ্যাকাডেমি গড়ার। কিন্তু মাত্র ৩ বছরেই ফাটল ধরল সরকারপন্থী বুদ্ধিজীবীদের মধ্যে। একে একে পদত্যাগ করলেন মণীশ, দেবেশ, অর্পিতারা। আর এবার পদত্যাগ খোদ নাট্য অ্যাকাডেমির চেয়ারম্যানের।

.