দলকে বিপথে চালিত করছেন আব্দুল মান্নান: তোপ দাগলেন মানস ভুঁইঞা

দলকে বিপথে চালিত করছেন আব্দুল মান্নান। বিধানসভার লবিতে দাঁড়িয়ে তোপ দাগলেন মানস ভুঁইঞা। PAC চেয়ারম্যানের সাফ কথা, দলীয় লাইনের বিরোধিতা করেননি তিনি।

Updated By: Jul 11, 2016, 08:59 PM IST
দলকে বিপথে চালিত করছেন আব্দুল মান্নান: তোপ দাগলেন মানস ভুঁইঞা

ওয়েব ডেস্ক: দলকে বিপথে চালিত করছেন আব্দুল মান্নান। বিধানসভার লবিতে দাঁড়িয়ে তোপ দাগলেন মানস ভুঁইঞা। PAC চেয়ারম্যানের সাফ কথা, দলীয় লাইনের বিরোধিতা করেননি তিনি।

সকালে জারি হল হুলিয়া। দুপুরে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক। তারপরই বিকেলে PAC চেয়ারম্যান। একইদিনে এক মানস ভুঁইঞাকে এত ভূমিকায় দেখে শোরগোল পড়ে যায় রাজনৈতিক মহলে। তারপর গঙ্গা দিয়ে বয়ে গেছে অনেক জল। PAC থেকে নাম প্রত্যাহারের জন্য তাঁকে চিঠি দেওয়ার সিদ্ধান্ত দলের। বিধায়কদের মিটিংয়ের দিনই কাশী থেকে তিনি অবশ্য জানান PAC চেয়ারম্যান পদ ছাড়বেন না। সোমবার কলকাতায় ফিরে, আরও একবার স্পষ্ট করলেন নিজের অবস্থান।

শুধু পদ না ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে ক্ষান্ত থাকেননি মানসবাবু। চারদিন ধরে বার বার নিশানা করেছেন বিরোধী দলনেতাকে। এদিন আরও সুর চড়ালেন। বুঝিয়ে দিলেন এখন তাঁর কাছে অন্যতম রাজনৈতিক প্রতিপক্ষ বিরোধী দলনেতাই।

সোমবার বিধানসভায় এলেন মানস ভুঁইঞা। মঙ্গলবার পিএসির মিটিং ডেকেছেন। তদ্বির করে গেলেন মিটিংয়ের। লবিতে হঠাত্‍ই দেখা সুজন চক্রবর্তীর সঙ্গে। দুজন-দুজনকে তাই জড়িয়ে ধরলেন। কথা হল কিছুক্ষণ। সুজন অনুরোধ করলেন মিটিয়ে নিন সব অশান্তি। মানস বোঝালেন, কেন তিনি ক্ষুদ্ধ।

মঙ্গলবার PAC-র বৈঠকে থাকছে না বামেরা।  সুজন চক্রবর্তী জানিয়ে দিলেন, মঙ্গলবার  তাঁরা না থাকলেও, পরের মিটিং থেকে অবশ্যই থাকবেন। কমিটিতে কংগ্রেসের ৪ সদস্যের মধ্যে থাকছে না অসিত মিত্র সহ অনেকে। তবে, মিটিংয়ে থাকবেন তৃণমূল বিধায়করা। এবার প্রশ্ন কোন পথে হাঁটবেন মানস? তাঁর নামে এখনও জারি গ্রেফতারির  হুলিয়া। আগে তাঁর বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ উঠলেও, নিশানা করতেন মুখ্যমন্ত্রী ও তাঁর সরকারকে। কিন্তু গত কয়েকদিনে এই ইস্যুতে স্পিকটি নট মানস ভুঁইঞা।

.