নেপথ্যে সাট্টার টাকা নিয়ে বিবাদ? দিনে দুপুরে কলকাতার রাস্তায় যুবককে এলোপাথারি কোপ!

আতঙ্ক ছড়াল এলাকায়।

Updated By: Dec 29, 2020, 11:40 PM IST
নেপথ্যে সাট্টার টাকা নিয়ে বিবাদ? দিনে দুপুরে কলকাতার রাস্তায় যুবককে এলোপাথারি কোপ!

নিজস্ব প্রতিবেদন: দিনে দুপুরে রাস্তায় যুবককে এলোপাথারি কোপ! রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করল পুলিস। গ্রেফতার করা হয়েছে ২ জনকে। ঘটনায় আতঙ্ক ছড়াল নারকেলডাঙা নর্থের পটুয়াপাড়ায়।

আরও পড়ুন: খাস Kolkata-য় রাতের অন্ধকারে কুকুরদের 'ধর্ষণ' যুবকের!

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত যুবকের নাম শেখ সাবির। বাড়ি, স্থানীয় কসাই বস্তি সেকেন্ড লেনে। এলাকায় সাট্টার কারবার চালাত সাবির। মঙ্গলবার দুপুরে তার কাছ থেকে টাকা চাইতে আসে মহম্মদ সেলিম, ভিকু, মানোয়ার, রিজ্জু-সহ আরও বেশ কয়েকজন। তারপর? টাকা দিতে অস্বীকার করায় সাবিরকে এলোপাথারি কোপানো হয় বলে অভিযোগ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিস গিয়ে রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে। তাকে নিয়ে যাওয়া হয় কলকাতা এনআরএস (NRS Medical college and Hospital) হাসপাতালে। ঘটনায় মানোয়ার এবং রিজ্জু নামে দু'জনকে গ্রেফতার করেছে নারকেলডাঙা থানার পুলিশ।  ধৃতদের অস্ত্র গিয়ে মারাত্বকভাবে আঘাত-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: বর্ষবরণের উৎসবে রাশ টানল আদালত, ভিড় নিয়ন্ত্রণে রাজ্যকে কড়া নির্দেশ High Court-র

উল্লেখ্য, এদিন হাওড়ার বি গার্ডেন থানা এলাকায় প্রকাশ্য রাস্তায় এক তৃণমূলকে নেতাকে গুলি করে খুন করেছে দুষ্কৃতীরা। ঘটনার প্রতিবাদে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দোষীদের গ্রেফতারের দাবিতে বাস ও দোকানে নিহত তৃণমূল নেতার অনুগামীরা ভাঙচুর চালান বলে অভিযোগ। আগুন লাগিয়ে দেওয়া হয় বেশ কয়েকটি বাইক ও স্থানীয় আবাসনের একটি ঘরে।

.