Haridevpur Missing: বান্ধবীর বাড়ি থেকে উধাও? হরিদেবপুরে নিখোঁজ যুবক

বান্ধবীর বাবা-মায়ের বিরুদ্ধে মারধরের অভিযোগ। ছেলে আদৌ বেঁচে আছে তো? উৎকণ্ঠায় পরিবারের লোকেরা। বান্ধবী ও তাঁর বাবাকে থানায় ডেকে ডিজ্ঞাসাবাদ পুলিসের।

Updated By: Oct 7, 2022, 04:29 PM IST
 Haridevpur Missing: বান্ধবীর বাড়ি থেকে উধাও? হরিদেবপুরে নিখোঁজ যুবক

সন্দীপ প্রামাণিক: বান্ধবীর দেখা করতে বাড়িতে গিয়েছিলেন, কিন্তু ফিরলেন না কেন? ৪৮ ঘণ্টা পেরিয়ে গিয়েছে। হরিদেবপুরে নিখোঁজ যুবক। ছেলে আদৌ বেঁচে আছে তো? উৎকণ্ঠায় পরিবারের লোকেরা। বান্ধবী ও তাঁর বাবাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

জানা গিয়েছে, নিখোঁজ যুবকের নাম অয়ন মণ্ডল। বাড়ি, হরিদেবপুরের কেওড়াপুকুর এলাকায়। দশমীর দিন বান্ধবীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান অয়ন। বন্ধুদের দাবি, বাড়িতে তখন একাই ছিলেন ওই তরুণী। এরপর হঠাৎ তাঁর বাবা-মা চলে আসেন। ভয়ে ছাদে চলে যান অয়ন। তারপর? ঘড়িতে তখন সাড়ে তিনটে। রাতে এক বন্ধুকে ফোন করেন তিনি। জানান, তাঁকে বেধড়ক মারধর করছেন বান্ধবীর বাবা-মা! কিন্তু বান্ধবীর বাড়িতে ওই যুবককে দেখতে পাননি তাঁর বন্ধুরা। এখনও পর্যন্ত খোঁজ মেলেনি অয়নের। কোথায় গেলেন তিনি? হরিদেবপুর থানায় ছেলের নামে নিখোঁজ ডায়েরি করেছেন পরিবারের লোকেরা। নিখোঁজ যুবকের বন্ধুদের সঙ্গে কথা বলেছে পুলিস। এদিন সকালে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয় অয়নের বান্ধবী ও তাঁর বাবাকেও। 

আরও পড়ুন:হড়পা বানে বিপর্যয়, মালবাজারে বিজেপির ৯ সদস্যের প্রতিনিধি দল

এর আগে, হরিদেবপুরে বন্ধ ঘর থেকে উদ্ধার হয়েছিল আইনজীবী পচাগলা দেহ। মৃতের নাম কৌশিক দে। স্থানীয় কালীতলা হাউসিংয়ের একটি আবাসনের চারতলায় একাই থাকতেন। ব্যাঙ্কশাল এবং কলকাতা হাইকোর্টে প্র্যাক্টিস করতেন তিনি। কয়েক দিন ধরেই তাঁর কোনও সাড়া শব্দ মিলছিল না। ওই আইনজীবীর সঙ্গে যোগাযোগ করতে পারছিলেন না সহকর্মীরাও। শেষপর্যন্ত বাড়ি থেকে যখন দুর্গন্ধ বেরোতে শুরু করে, তখন থানায় খবর দেন প্রতিবেশীরা। ফ্ল্যাটের দরজা ভেঙে কৌশিক দে-র পচাগলা দেহ উদ্ধার করে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.