Dona Ganguly: শারীরিক অবস্থার উন্নতি, হাসপাতাল থেকে ছাড়া পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়

চিকুনগুনিয়ায় আক্রান্ত সৌরভপত্নী। নবমীর রাতে তাঁকে ভর্তি করা হয় আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে। এদিন স্ত্রীকে দেখতে ফের হাসপাতালে যান সৌরভ।

Updated By: Oct 6, 2022, 11:11 PM IST
Dona Ganguly: শারীরিক অবস্থার উন্নতি, হাসপাতাল থেকে ছাড়া পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়

মৈত্রেয়ী ভট্টাচার্য: এখন ভালো আছেন। ৩ দিন পর হাসপাতাল থেকে ছাড়া পেলেন ডোনা গঙ্গোপাধ্যায়। আপাতত কয়েকদিন বাড়িতেই চিকিৎসা চলবে তাঁর।

জানা গিয়েছে, গত বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন ডোনা। জ্বর সারছিল না কিছুতেই। এমনকী, র‌্যাশও বেরিয়েছিল শরীরে। কেন? রক্ত পরীক্ষার  করার পরামর্শ দেন চিকিৎসকরা। রিপোর্টে দেখা যায়, চিকুনগুনিয়ায় আক্রান্ত সৌরভপত্নী। এরপর নবমীর রাতে ডোনাকে ভর্তি করা হয় আলিপুরের একটি হাসপাতালে। স্ত্রীকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

আরও পড়ুন: Partha Chatterjee: বন্দিদশাতেই কাটল পুজো, আজ জন্মদিনে কী করলেন পার্থ

এদিন হাসপাতালে তরফে এক বিবৃতিতে জানানো হয়, আগের থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে ডোনার। শরীরে নতুন করে র‌্যাশ বেরোয়নি। বমি ভাব কমেছেও। বাড়ির ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি। এদিন দুপুরে স্ত্রীকে দেখতে ফের হাসপাতালে যান সৌরভ। ঘড়িতে তখন ৬টা ১৫। সন্ধ্যায় হাসপাতাল থেকে ছাড়া পান ডোনা।

এদিকে উৎসবের মরসুমে কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে ডেঙ্গির প্রকোপ বাড়ছে। পুজোয় আবার বিক্ষিপ্তভাবে বৃষ্টি হয়েছে। ফলে পরিস্থিতি আরও ভয়াবহ আকার নিতে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতে ডোনা গঙ্গোপাধ্যায়ের চিকুনগুনিয়া আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ বেড়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.