Haridebpur Attack: নেশামুক্তি কেন্দ্রে চিকিত্সা করাতে এসে ছুরি নিয়ে হামলা, জখম ২

নেশামুক্তি কেন্দ্রের কেউই এনিয়ে কিছু বলতে চাননি। তবে পুলিস সূত্রে খবর, এক মাস আগে নেশামুক্তি কেন্দ্রে আসে অর্জুন গুপ্ত

Updated By: May 29, 2022, 04:54 PM IST
Haridebpur Attack: নেশামুক্তি কেন্দ্রে চিকিত্সা করাতে এসে ছুরি নিয়ে হামলা, জখম ২

নিজস্ব প্রতিবেদন: চিকিত্সা করাতে আসা এক ব্যক্তির হামলায় গুরুতর আহত হলেন হরিদেবপুরের একটি নেশামুক্তি কেন্দ্রের দুই ব্যক্তি। এদের একজনের অবস্থা আশঙ্কাজনক।

পুলিস সূত্রে খবর, হরিদেবপুরের ওই নেশামুক্তি কেন্দ্রে মাস খানেক  আগে চিকিত্সা করাতে আসেন অর্জুন গুপ্ত নামে এক ব্যক্তি। তিনি বেশ অবসাদগ্রস্থ ছিলেন। রবিবার সকালে হঠাত্ তিনি ওই কেন্দ্রের রান্নাঘরে ঢুকে যান। তারপর সবজি কাটার চুরি নিয়ে ২ জনের উপরে হামলা চালান। ওই ছুরির আঘাত লাগে একজনের হাতে এবং অন্যজনের গলায়। 

হামলার বিষয়টি টের পেয়েই নেশামুক্তি কেন্দ্র অন্যান্য কর্মীরা এসে হামলাকারীকে ধরে ফেলে। আহত প্রকাশ দিওয়ান ও অরূপ নস্করকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙ্গুর হাসরপাতালে। এদের একজনকে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হলেও অন্যজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে ভর্তি করে নেওয়া হয়েছে। ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে থানায় নিয়ে যায় হরিদেবপুর থানার পুলিস।

নেশামুক্তি কেন্দ্রের কেউই এনিয়ে কিছু বলতে চাননি। তবে পুলিস সূত্রে খবর, এক মাস আগে নেশামুক্তি কেন্দ্রে আসে অর্জুন গুপ্ত। কোনও কাজ সে করতো না। সবসময় নেশা করে থাকতো। তাই তার বাড়ি থেকে ওই নেশামুক্তি কেন্দ্রে নিয়ে আসা হয়। গত একমাসে সে কিছুটা স্বাভাবিক হলেও আজ হঠাত্ কী হল তা বুঝে উঠতে পারছেন না কেন্দ্রের কর্মীরা।

আরও পড়ুন-নদীর পাড় ধসে যেতেই বেরিয়ে পড়ল রহস্যময় সুড়ঙ্গের মুখ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.