Kolkata: নেতাজি নগরে চিকিৎসকের স্ত্রীকে 'হেনস্তা', গ্রেফতার অভিযুক্ত

গাড়ি পার্কিং করা নিয়ে বচসার জের? থানায় অভিযোগ জানাতে দিয়ে হয়রানির শিকার হতে হল মহিলাকে!

Updated By: Nov 5, 2022, 11:14 PM IST
Kolkata: নেতাজি নগরে চিকিৎসকের স্ত্রীকে 'হেনস্তা', গ্রেফতার অভিযুক্ত

অয়ন ঘোষাল: গাড়ি পার্কিং করা নিয়ে বচসার জের? রাতের শহরে এবার 'হেনস্তা'র শিকার হলেন চিকিৎসকের স্ত্রী। সঙ্গে পুলিসি হয়রানি! শেষপর্যন্ত অবশ্য গ্রেফতার করা হয়েছে এক অভিযুক্তকে। ঘটনাস্থল, টালিগঞ্জের নেতাজি নগর।

জানা গিয়েছে, ওই মহিলার স্বামী স্বনামধন্য চিকিৎসক। পেশাগত কারণে এখন তিনি ফ্রান্সে। গড়িয়ার পাটুলিতে থাকেন ওই মহিলা। করোনার সময় থেকেই টালিগঞ্জের নেতাজি নগরে একটি কমিউনিটি কিচেন চালাচ্ছেন তিনি, সম্পূর্ণ ব্য়ক্তিগত উদ্যোগে। কমিউনিটি কিচেন কাজকর্ম সেরে বাড়ি ফিরতে রাত হয় রোজই। গাড়িটি রাখা থাকে কিচেনের পাশেই। ওই মহিলার দাবি, যেখানে গাড়ি পার্কিং করেন, সেখানে জগদ্ধাত্রী পুজো মণ্ডপ তৈরি করা হয়েছিল। সেকারণেই ৩ নভেম্বর, বৃহস্পতিবার রাতে কিছুটা দুরে একটি বাড়ির সামনে গাড়িটি রাখতে হয়েছিল তাঁকে । 

অভিযোগ, ঘড়িতে তখন প্রায় এগারোটা। রাতে আচমকাই ওই মহিলার গাড়িতে চড়-থাপ্পড় মারতে শুরু করেন স্থানীয় এক বাসিন্দা! জানতে চান, কার অনুমতি সেখানে গাড়ি পার্ক করা হয়েছে? বারবার চেষ্টা করেও ওই ব্যক্তিকে সমস্যার কথা বোঝাতে পারেননি গাড়ির মালিক। ইতিমধ্যেই মহিলা-সহ আরও বেশ কয়েকজন ডেকে আনেন ওই ব্যক্তি। চিকিৎসকের স্ত্রীর দাবি, সকলে মিলে তাঁকে অশ্রাব্য গালিগালাজ করতে শুরু করেন। শুধু তাই নয়, একটি রিক্সা এনে গাড়িটিকে কার্যত আটকে দেওয়া হয়! এরপর কোনওমতে প্রথমে পাটুলিতে নিজের বাড়ি, তারপর সোজা থানা যান তিনি।

আরও পড়ুন: Behala: পেঁপে নিয়ে বিবাদে ৭ জনকে ধারালো অস্ত্রের কোপ! রক্তারক্তি কাণ্ড সরশুনায়

তারপর? অভিযোগকারী মহিলার দাবি, মধ্যরাতে তাঁকে ফিরিয়ে দেয় পাটুলি থানা। বলা হয়, নেতাজি নগর থানায় অভিযোগ জানাতে হবে! এরপর যখন নেতাজি নগর থানায় পৌঁছন, তখন আবার জেরক্স মেশিন না থাকার অজুহাতে ওই মহিলাকে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয় অভিযোগ। গড়িয়া মোড় থেকে গ্রেফতার অভিযুক্ত লক্ষ্মীকান্ত ঘোষ। তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে মামলা রুজু করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.